টলিউড

“মানিয়ে নিয়েছি , নইলেই অশান্তি..” স্বামী দীপঙ্করের সঙ্গে শারীরিক সম্পর্ক কি বললেন অভিনেত্রী দোলন রায়?

দীপঙ্কর দে আর দোলন রায়, টলিউড জগতের জনপ্রিয় জুটি। ভালোবাসার কাছে বয়স যে সত্যিই কোনো বাধা নয় সেটাই যেন প্রমাণ করে দিয়েছেন তাঁরা। দীপঙ্করের বড় মেয়ে আর দোলন প্রায় সমবয়সী।

তবে সেই সবকিছুই এই সম্পর্কের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি। ১৯৯৭ সালে একে অপরের সঙ্গে আলাপ হয়। দীর্ঘদিন ধরে লিভ ইন করে ২০২০ সালে সকলের বাঁকা নজরকে উপেক্ষা করে বিবাহবন্ধনে আবদ্ধ হন দীপঙ্কর দে আর দোলন রায়। বর্তমানে তাঁদের সুখী গৃহকোণ।

আরও পড়ুন : হঠাৎ অসুস্থ মহাগুরু! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হলো অভিনেতাকে, উদ্বেগে ভক্তরা

বর্তমানে বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে’র বয়স ৮০ ছুঁই ছুঁই। এদিকে দোলন রায়ের ৫০। এমত অবস্থায় দুজনের শারীরিক সম্পর্ক কেমন? এবার সবটা নিজেই জানালেন অভিনেত্রী দোলন রায়।

কোন সংকোচ না করে অভিনেত্রী বলেন, “একটা সময় পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু তারপর যা হওয়ার ছিল সেটাই হল। অন্যান্য সব মেয়েরা যেমন কম্প্রোমাইজ করে নেয়, সেটাই করলাম। নইলে একটা অশান্তির পরিবেশ তৈরি হয়”।

দোলন বলেন, “ও আমার জীবনে প্রায় প্রথমই। আমিও স্যাচুরেটেড হয়ে গিয়েছি। ও ওর এই বয়সে এসে পারা না পারা নিয়ে স্যাচুরেটেড হয়ে গিয়েছে। আসলে মানুষটাকে এতটা ভালোবাসি যে এগুলো কখনই খুব একটা গুরুত্বপূর্ণ ছিল না।

কিছুটা মানিয়ে নিয়েছি। ওকে কোনও কিছুই অনুভব করতে দিইনি। ও বুঝলে সম্পর্কটা কি ঠিক থাকত?”

এই প্রথমবার নয়, ইতিপূর্বে বহুবার দীপঙ্করের সঙ্গে যে তিনি সুখে শান্তিতে সংসার করছেন এ কথা জানিয়েছেন দোলন রায়। অসুখ-বিসুখ হলে দীপঙ্কর সব সময় তাকে আগলে রাখেন। ভয় পেয়ে মাঝে মাঝে ভুল করে ফেলেন অভিনেতা।

আরও পড়ুন : শর্ট ড্রেসে শুভশ্রী! “আমার প্যান্টটা নিয়ে যাও”, কটাক্ষের সুরে বললেন এক নেটিজেন

দুজনই দুজনের পছন্দ অপছন্দ সবটাই জানেন। তাঁদের সম্পর্কে বন্ধন একেবারে অটুট। তবে তাঁদের একের অপরের প্রতি ভালোবাসা যত্ন এটাই হল দোলন রায় আর দীপঙ্কর দের সম্পর্কের মূল চাবিকাঠি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh