টলিউড

হঠাৎ অসুস্থ মহাগুরু! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হলো অভিনেতাকে, উদ্বেগে ভক্তরা

হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়লেন টলিউড বলিউড কাঁপানো জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। শনিবার, ১০ ফেব্রুয়ারি সকাল ১০টা নাগাদ অসুস্থ হন তিনি। তড়িঘড়ি এই বর্ষিয়ান অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রের খবর, ব্রেন স্ট্রোক হয়েছে মিঠুনের। বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেতা। অভিনেতা সোহম নিজে মিঠুনকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করেন।

জানা গিয়েছে যে, বর্তমানে ‘শাস্ত্রী’ নামক একটি ছবির শ্যুটিং করছিলেন মিঠুন। সঙ্গে ছিলেন অভিনেতা সোহম। শুটিং চলাকালীন হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ে মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন : প্রতিযোগীর জুতো হাতে তুলে নিলেন সুখবিন্দর সিং! “টিআরপির লোভ” বলছেন ইন্ডিয়ান আইডলের দর্শকরা

সঙ্গে সঙ্গে সোহম তাঁকে বাইপাসের ধরে একটি হাসপাতালে ভর্তি করেন। ডাক্তাররা জানিয়েছেন, মিঠুনের শারীরিক জটিলতা রয়েছে একাধিক। এমআরআই করার পর সবটা বোঝা যাবে বলে জানা গিয়েছে। বর্তমানে নিউরো মেডিসিন বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের অধীনে ভর্তি রয়েছেন মিঠুন চক্রবর্তী।

বর্তমানে অভিনেতার অবস্থা কিরকম রয়েছে এবং চিকিৎসকরা কি বলেছেন, সেটা জানার জন্য আপাতত উদ্বিগ্ন হয়ে রয়েছেন তার অগণিত ভক্তরা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে যে, মিঠুন চক্রবর্তীর ইস্কিমিক স্ট্রোক হয়েছে। জনপ্রিয় একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চিকিৎসক অরিন্দম বিশ্বাস জানিয়েছেন, “যখন ধমনী ফেটে গিয়ে রক্তক্ষরণ হয় তখনই স্ট্রোক হয়।

এতে রক্ত চলাচলে ব্যাঘাত ঘটে। অভিনেতার ক্ষেত্রেও সেই একই জিনিস হয়েছে। তবে তাঁর ধমনী ফাটেনি। কিন্তু রক্ত চলাচলে ব্যাঘাত ঘটেছে। কিছুক্ষণের জন্য অক্সিজেন পৌঁছতে পারেনি, তাই তাঁর স্ট্রোক হয়েছে”।

ডায়াবিটিস, হাইপার টেনশন বা হাই কোলেস্টরেল থাকলে এই স্ট্রোক হয়। তবে মিঠুনের কেন এই স্ট্রোক হলো সেটা শারীরিক পরীক্ষা নিরীক্ষার পরেই জানা যাবে। ৪৭ ঘণ্টা অবসারভেশনে রাখাহবে অভিনেতা কে।

আরও পড়ুন : পাহাড়ে একসঙ্গে সৌমিলি ও দিব্যজ্যোতির ছবি দেখে উঠল প্রেমের গুঞ্জন !

শরীরের কোনও অংশ দুর্বল হয়ে পড়ছে কিনা সেই দিকেও বিশেষ খেয়াল রাখা হয়। প্রয়োজন পড়লে হবে ফিজিওথেরাপি। তবে এই স্ট্রোক মারাত্মক কিছু নয় দ্রুত সুস্থ হয়ে ওঠা যায় বলে জানা গেছে চিকিৎসকদের থেকে। বর্তমানে মিঠুনের অনুরাগীরা তার আরোগ্য কামনায় প্রার্থনা করছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh