টলিউড

বাংলার ‘ইউথ আইকন’ মনামী! শিরোপা উঠল অভিনেত্রীর হাতে, সম্মান পেয়ে মারাত্মক খুশি টলিউড ফ্যাশনিস্তা, হাসিমুখে ছবি শেয়ার করলেন নিজেই

টলিউডের (Tollywood)ফ্যাশন আইকনদের মধ্যে অন্যতম মনামী ঘোষ(Monami Ghosh)। বড় পর্দা ছোট পর্দা যে কোন মাধ্যমেই তিনি সমানভাবে সক্রিয়। পাশাপাশি সামাজিক মাধ্যমেও অ্যাক্টিভ তিনি। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন মুহূর্তের কথা ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

তবে তার ফ্যাশন সব সময় নজর কেড়েছে প্রত্যেকে। তার ফ্যাশন সিন্স মারাত্মক। যাই পরুন না কেন সবেতেই সমান স্টাইলিশ এবং আধুনিক লাগে তাকে। কে বোঝার উপায় নেই তার বয়স ৪০ এর কোঠায় পৌঁছেছে। কিছুদিন আগেই জন্মদিন কাটিয়ে এসেছেন থাইল্যান্ডে। সেখান থেকেই জন্মদিনের বিভিন্ন মুহূর্তের ছবিও ভাগ করে নিয়েছেন তিনি।

খোলামেলা পোশাকে ছবি দিতে কম সমালোচনার মুখে পড়তে হয়নি তাকে। কিন্তু সমালোচনাতে কোনদিনই গুরুত্ব দেননি মনামী। এবার অভিনেত্রীর হাতে উঠল এক অনন্য সম্মান। আর তাই নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া বেঙ্গল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড সেখানে ‘ইউথ আইকন অফ টলিউড’ (Youth Icon Of Tollywood)সন্মানে সম্মানিত হয়েছেন তিনি।

পুরস্কার পেজে মারাত্মক খুশি সেটা বোঝাই যাচ্ছে তার মুখ দেখে। ঝলমল করছে তার মুখ আনন্দে। সেই সঙ্গে পুরস্কারের ছবিও দিয়েছেন। মোট তিনটি ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে জিম ওয়্যার পড়ে রয়েছেন তিনি। নীল রঙের স্পোর্টস ব্রা এবং কালো জিম প্যান্ট।তবে সব কিছুকে ছাপিয়ে গেছে অভিনেত্রীর মুখের হাসি।

প্রত্যেকের লাভ এবং আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন তাকে। কেউ আবার বলেছেন তিনি হলেন কলকাতার হট আইকনও বটে। সব মিলিয়ে মনামী এখন ক্লাউড নাইনে সেটা বোঝাই গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh