টলিউড

প্রথম সপ্তাহে চালের বস্তা দ্বিতীয় সপ্তাহে মাকড়সার জাল পরে এসে স্টাইল ডিভা হয়ে উঠেছেন মনামী! আগামী সপ্তাহে কী পরে আসবেন এই নিয়ে এখন থেকেই কৌতুহল শুরু!

আমরা মুখে যতই বলি, বলিউড আর টলিউড এক আদপে কিন্তু সেটা সত্যি নয়। তার কারণ বলিউডের সেলিব্রেটিরা কত কিছু ফ্যাশন জিনিস নতুন নতুন ট্রাই করেন সেখানে কোনো ট্রোলিং হয় না বরং ফ্যাশনের আদর হয়। কিন্তু টলিউডে মানুষজন নতুন কিছু ড্রেস ট্রাই করলেই শুরু হয় ট্রোলিং। এই ট্রোলিং এর কারনে টলিউড সেলবরা তাই নতুনত্ব কিছু এক্সপেরিমেন্ট করেন না। কিন্তু বরাবর‌ই তাদের থেকে আলাদা হলেন মনামী। তাকে কেউ যতই ট্রোলিং করুক না কেন তিনি নতুনত্ব জিনিস এক্সপেরিমেন্ট করতে মোটেই ভয় পান না।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মনামী সম্প্রতি ছোটপর্দার রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় এসেছেন। ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রিতে তাকে দেখা যাচ্ছে। এই শোতেই কিছুদিন আগে অভিনেত্রী একটি পাটের শাড়ি পড়ে এসেছিলেন, যা নিয়ে ভয়ঙ্কর রকমের ট্রোলিং শুরু হয়েছিল। সবাই বলতে শুরু করেছিল কি একটা পরে এসেছে! অনেকে আবার বলতে শুরু করেছিল দুনিয়ায় এত রকমের পোশাক থাকতে শেষে কিনা পাট! তবে এই সমস্ত ট্রোলিং শুনে থেমে যান নি মনামী। এইসব কিছুকে গায়ে না মেখে উড়িয়ে দিয়েছেন তিনি আর তারপর আবার মেতে উঠেছেন নিজের নতুন ফ্যাশন নিয়ে।

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে একটি লুকে, যেখানে তার গলার হার টা ভীষণ ভাবে নজর কাড়ছে। গলায় তিনি এমন একটা মুক্তোর মালা পড়েছেন যেটা দেখে মনে হচ্ছে মাকড়সার জাল ‌‌! স্বাভাবিকভাবেই এই নিয়ে ইতিমধ্যেই মানুষজন বলতে শুরু করেছেন, এর সাথে সাথে তাকে নিয়ে শুরু হয়েছে কৌতুহল, যে আগামী সপ্তাহে তিনি নতুন কী পোশাক পরে এসে সকলকে চমকে দেবেন!

Back to top button