টলিউড

চটি চাটাদের ভিড়ে সুপারস্টার জিৎ জাতীয় পতাকা নিয়ে ছবি তোলায় প্রশংসা কুরোলেন নেটিজেনদের! ‘তুমি আলাদাই একটা মানুষ’ জিৎ প্রসঙ্গে তার অনুরাগীদের বক্তব্য

আর কয়েক দিনের অপেক্ষা। তারপরেই গোটা ভারতবর্ষে আসতে চলেছে ভারতের স্বাধীনতার জন্মদিন। ১৫ ই আগস্ট দিনটি আমরা স্বাধীনতা দিবস হিসেবে পালন করি বটে তবে এইবার একটু স্পেশাল। এবার ৭৫ বছর পূর্তি উপলক্ষে সেজে উঠবে গোটা দেশ। অনেক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে তার প্রস্তুতি। কিন্তু এখন তো তাড়াহুড়ো পড়ে গিয়েছে শেষ মুহূর্তের প্রস্তুতির জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ডাক দিয়েছেন যে প্রত্যেকটা ঘরে ঘরে যেন এবার ভারতবর্ষের জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এবার টলিউডের বিখ্যাত অভিনেতা জিৎ তেরেঙ্গা হাতে নিয়ে ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

বরাবরই যেকোনো রাজনীতি থেকে দূরে থাকেন জিৎ। আবার স্বাধীনতা দিবস উপলক্ষে পাল্টে ফেলেছেন নিজের প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এর প্রোফাইল পিকচার। ছবিতে দেখা যাচ্ছে সাদা ধবধবে পোশাক পরিহিত রয়েছেন অভিনেতা। আর হাতে রয়েছে আমাদের গর্ব ভারতবর্ষের তিরাঙ্গা। আর মুখে এক প্রশান্তির মিষ্টি হাসি। এই ছবি পোস্টার মাত্রই অল্প কিছু সময়ের মধ্যেই পড়ে গিয়েছে লাখ লাখ রিঅ্যাকশন। কমেন্ট সেকশনে ভরে গিয়েছে প্রশংসার বন্যায়।

কমেন্ট বক্সে দেখা যাচ্ছে একজন লিখেছেন, “ভালবাসার পতাকা আর ভালবাসার মানুষ। দুজনেই সমান সুন্দর।” কেউ আবার লিখেছেন, “আমার প্রিয় অভিনেতা। এই মানুষটাকে খুব শ্রদ্ধা করি”। কেউ আবার রাজনৈতিক বিষয় টেনে কটাক্ষ ছুঁড়েছেন, “অনেকে আবার চটি চাটছে দাদা। কিন্তু তুমি আলাদাই একটা মানুষ।” বলাই বাহুল্য জিৎ বারবার তার কাজের মাধ্যমে মন কেড়ে নেন দর্শকের।

সম্প্রতি পশ্চিমবঙ্গের তথ্য ও সংস্কৃতি মন্ত্রকের তরফ থেকে আয়োজন করা হয়েছিল বঙ্গ সম্মানের। সবথেকে পুরনো এবং পছন্দের অভিনেতা হওয়ার পরেও কোন বঙ্গ সন্মানে ভূষিত করা হয়নি জিৎকে। বরং উল্টোদিকে দেখা গেল মহানায়ক সম্মানে ভূষিত হলেন সোহম ও নুসরাত। অনেকেই মনে করেছিলেন শাসক দল ঘনিষ্ঠ হওয়ার কারণে পুরস্কার পাচ্ছেন শাসক দল ভক্ত অভিনেতা-অভিনেত্রী রায়। এ বিষয়ে দর্শকের মন্তব্য ছিল চটি নাচাটার কারণে বঙ্গসম্মান থেকে বঞ্চিত হলেন ট্যালেন্টের অভিনেতা জিৎ। নেট মাধ্যমে অনেকেরই প্রশ্ন ছিল সোহম নুসরাত যদি মহানায়ক সম্মানের যোগ্য হতে পারেন তবে জিৎ কেন বঙ্গ সম্মানের যোগ্য নন?

Back to top button