বাংলা সিরিয়াল

শাড়ি সিঁদুর শাঁখা পলা পরা অবস্থায় লক্ষ্মীমন্ত পিলু এবার উন্মুক্ত পেট বার করা ওয়েস্টার্ন পোশাকে! শাড়ি ছেড়ে এবারে ক্রপ টপে ধরা দিল পিলু, নেটিজেনদের সমালোচনার মুখে অভিনেত্রী

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল পিলু। ধারাবাহিক শুরুর দিন থেকে দর্শকের মনের আলাদা জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে পিলু এবং আহিরের জুটির পাশাপাশি বর্তমানে মুখ্য জুটি হয়ে উঠেছে রঞ্জা এবং মল্লার এর জুটি। টিআরপি তালিকা ১ থেকে ১০ এর মধ্যে বেশ ভালো ফলাফল করে ভালো স্থানে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। প্রতিদিন ধারাবাহিকে নিত্য নতুন টুইস্ট দেখানো হয়ে থাকে তাই দর্শকের আগ্রহ আরো বেড়ে যায় এই ধারাবাহিক দেখার প্রতি।

ধারাবাহিকের মুখ্য চরিত্র পিলু র ভূমিকায় দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ কে। মেঘা জি বাংলা ডান্স বাংলা ডান্স এর প্রতিযোগী ছিল। সেখান থেকেই সুযোগ আসে ধারাবাহিকের কাজ করার। প্রথম ধারাবাহিকের মাধ্যমে বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে মেঘা। বর্তমানে সকলেই সন্ধ্যা ছটা বাজে টেলিভিশনের সামনে বসে পড়ে পিলু দেখতে।

তবে পর্দায় পিলু হিসেবে আমরা মেঘাকে যেমনটা দেখি বাস্তবে মেঘা একেবারেই সেরকম নয়। পর্দায় যেমন পিলুকে আমরা সারাক্ষণ শাড়ি পড়ে লক্ষীমন্ত বউ হিসেবে দেখি বাস্তবে মেঘা খুবই বকবক করে সারাদিন, বন্ধুদের সাথে আড্ডা গল্প নিয়ে মেতে থাকে, বন্ধুদের সাথে ঘুরতে যায়, খাওয়া দাওয়া করে।

কিছুদিন আগে মেঘা নিজের বন্ধু-বান্ধবদের সঙ্গে আউটটিং এ গিয়েছিল এবং সেই সমস্ত ছবি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে স্টোরি তে পোস্ট করে। সেখানে মেঘা কে কালো রঙের একটি ক্রপ টপ পরে দেখা গিয়েছে। শাড়ি ছেড়ে একেবারে ভিন্ন ধরনের এই লুকে মেধাকে দেখে দর্শকেরা প্রশংসায় ভরে দিয়েছে। আবার অনেকেই সমালোচনা করেছেন মেঘা কে নিয়ে। কারণ ক্রপ টপ পড়ায় মেঘার পেট উন্মুক্ত ছিল তা একেবারে মেনে নিতে পারেননি কিছু নেটিজেন।

Back to top button