বাংলা সিরিয়াল

‘নন্দিনীকে প্রাণে বাঁচাচ্ছে নবাব’ সুইমিংপুলে কে ডুবে যায় ভাই? ভিডিও দেখে ট্রোলিং শুরু নেটিজেনদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নবাব নন্দিনী’। গত ৮ আগস্ট থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি শুরু হ‌ওয়ার পর‌ থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন রেজওয়ান, নায়িকার ভূমিকায় রয়েছেন ইন্দ্রানী। ধারাবাহিকে তাদের নাম নবাব নন্দিনী। নন্দিনী ম্যানেজমেন্টের শিক্ষার্থী, নবাব একজন ফুটবলার। এই ধারাবাহিকে দুজনের কেমিস্ট্রি এখন অবধি সেভাবে জমে ওঠেনি শুধুমাত্র দুজনের আলাপ পর্ব হয়েছে। তবে খুব শীঘ্রই যে তাদের কেমিস্ট্রি জমে উঠবে তা বোঝা যাচ্ছে ধারাবাহিকের আসন্ন প্রোমো দেখে।

এই ধারাবাহিকের নতুন যে প্রোমোটি এসেছে সেখানে দেখানো হচ্ছে যে একটি বিয়ের আসর দেখে তার বন্ধুদের নিয়ে ফ্রিতে খেতে চলে এসেছে নবাব। সেখানে গিয়ে এসে জানতে পারে এটি আসলে নন্দিনীর বিয়ে নন্দিনীর সাথে যখন তার দেখা হয় তখন নন্দিনী অবাক হয়ে যায় সে জিজ্ঞেস করে আপনি এখানে? নবাব তার উত্তরে বলে, আমরা এরকম ফ্রিতে খেয়ে থাকি। এরপর নন্দিনীকে সে জিজ্ঞেস করে, আপনার বিয়ে? বিয়েটা কি লাভ ম্যারেজ না অ্যারেঞ্জ ম্যারেজ? – এর উত্তরে নন্দিনী যখন জানায় যে অ্যারেঞ্জ ম্যারেজ তখন নবাব বলে দেখা সাক্ষাৎ হয়েছে তো মানুষ কিন্তু বিয়ে একবারই করে। এরপর নন্দিনী ভাবতে বসে যে সে কোন ভুল করছে না তো?

এই প্রোমো এপিসোড এখনো দেয়নি। তবে এই প্রোমোর দিকেই যে ধারাবাহিক এগোচ্ছে তা সাম্প্রতিককালের একটি প্রোমো দেখেই বোঝা যায় নবাব নন্দিনীর একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, নন্দিনী যখন তার হবু বর অর্ণবের সাথে কথা বলছিলো তখন সে হাই হিল পড়া জুতো পড়ে স্লিপ কেটে সুইমিং পুলে পড়ে যায়। এরপর সে ডুবে যেতে থাকলে তাকে বাঁচাতে ছুটে আসে নবাব। সুইমিং পুলে পুরো ডুবে যায় নন্দিনী আর তার জ্ঞান ফেরায় নবাব। নন্দিনীকে নবাব বাঁচাচ্ছে দেখে নন্দিনীর বাবা এসআরকে বলে তার জামাই হতে যোগ্যতা দরকার। যে তার মেয়েকে বাঁচাবে সেই তার জামাই হবে। বিয়ে ফাইনাল- এরপর নন্দিনী জ্ঞান ফিরে জানতে পারে তাকে কে বাঁচিয়েছে! আর এই ভিডিও দেখে নেটিজেনরা ট্রোলিং শুরু করে দিয়েছে যে একজন মানুষ সুইমিং পুলে কী করে ডুবে যেতে পারে? সুইমিং পুলে কি ডোবা সম্ভব?

Back to top button

Ad Blocker Detected!

Refresh