বাংলা সিরিয়াল

‘৪৭ বছর বয়সেও এতো জেল্লা কোথা দিয়ে আসে?’ ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে উপস্থিত হয়ে অভিনেত্রী রচনা ব্যানার্জীকে বিস্ফোরক প্রশ্ন ছুঁড়ে দিলেন গায়ক সৌম্য

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’। দীর্ঘদিন ধরে এটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। বলা যেতে পারে এই রিয়ালিটি শো এর মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে দিতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সারা বাংলা থেকে সাধারণ মানুষের পাশাপাশি এই মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা যায় বিভিন্ন সেলিব্রেটিদের।

এবার সেই তালিকায় যোগদান করে উপস্থিত হলেন সারেগামাপা খ্যাত গায়ক সৌম্য চক্রবর্তী। পাশাপাশি রচনা ব্যানার্জিকে উৎসর্গ করে একটি অসাধারণ গান গাইতে দেখা গিয়েছে গায়ককে। প্রসঙ্গত ফেসবুকের মাধ্যমে এই ভিডিওটি ভাগ করে নিয়েছেন গায়ক সৌম্য চক্রবর্তী নিজেই। সেখানেই সঞ্চালিকা রচনা ব্যানার্জিকে উৎসর্গ করে তাকে গাইতে দেখা গিয়েছে ‘তুমি কেন এতো সুন্দরী হলে?’।

বলাই বাহুল্য মান্না দের গলার এই অসাধারণ গান রচনা ব্যানার্জীর উদ্দেশ্যে গাওয়ার পাশাপাশি তিনি যেন অভিনেত্রীদের অনুগামীদের মনের কথাই তুলে ধরেছেন। কারণ এই মুহূর্তে প্রায় পঞ্চাশের দোড়গোড়ায় দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তবে তার অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নেন তাকে দেখলে বোঝার উপায় নেই তার বয়স। তাই গানটি তার জন্য একেবারে মানানসই হয়েছে এমনটাই জানিয়েছেন অনুগামীরা।

Back to top button