বাংলা সিরিয়াল

‘তোমাকে এতো সুন্দরী হওয়ার অধিকার কে দিল?’! ‘মিঠাই’ সৌমিতৃষা ফটো পোস্ট করতেই চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ছবি দেখে উত্তেজিত পুরুষ অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ ছোট পর্দার মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি তার অভিনীত ধারাবাহিক দীর্ঘ দিন ধরে বাংলা সেরা ধারাবাহিক হিসেবে পরিচিত হয়েছিল অনুগামীদের মধ্যে।

যে কারণে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন মিঠাই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য নিয়মিত ফটো এবং ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় তাকে। তবে এবার নিজের নতুন ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন ধরিয়ে দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। প্রসঙ্গত এদিন নিজের গোলাপি রঙের একটি ড্রেস পরা ফটো পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

বলাই বাহুল্য এরপরে মুহূর্তে সেই ফটো ভাইরাল হয় অনুগামীদের মধ্যে। পাশাপাশি কমেন্ট এর মাধ্যমে অনুগামীদের একাংশ অভিনেত্রীকে এত সুন্দরী হওয়ার অধিকার কে দিয়েছে সে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, মজা করে। এ দিন অভিনেত্রীর অনুগামীরা একবাক্যে স্বীকার করে নিয়েছেন প্রতিদিন নতুন নতুন ফটোর মাধ্যমে নিজের সৌন্দর্যকে নতুনভাবে প্রকাশ করতে সক্ষম হচ্ছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। পাশাপাশি এই মুহূর্তে তার ধারাবাহিকের জনপ্রিয়তাও আগের মতই বজায় রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh