টলিউড

সোনামণি-প্রতীকের ঘ;নিষ্ঠ ছবি ফাঁস করলেন রানা সরকার! ভাইরাল ছবি

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় জুটি হলো প্রতীক সেন এবং সোনামণি সাহার জুটি। যাদের আমরা স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক মোহর এ দেখতে পেয়েছিলাম। ধারাবাহিকে একসঙ্গে জুটি বাঁধার পর থেকেই জনপ্রিয়তা পেয়েছিল দুই অভিনেতা অভিনেত্রী। জনপ্রিয় হয়ে উঠেছিল তাদের জুটি। ধারাবাহিক শেষ হওয়ার পরে মোহর ভক্তরা ভীষণভাবে মিস করছিল এই জুটিকে। তাই তারা বারবার চাইছিল তাতে আবারও শঙ্খ এবং মোহরের জুটি ফিরে আসে। তবে এবারে মুহুর ভক্তদের জন্য সুখবর। টলিপাড়ার এক প্রযোজক সোশ্যাল মিডিয়ায় এই সুখবর দিয়েছেন।

টলিউডের জনপ্রিয় এবং পরিচিত প্রযোজক হলেন রানা সরকার। সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন তিনি। রানা সরকারের একটি পোস্ট করায় সেই নিয়ে হৈচৈ করে গিয়েছে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে। প্রযোজকের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে সোনামণিকে জড়িয়ে রয়েছে প্রতীক এবং সোনামণি মিষ্টি হাসি হাসছেন। এই ছবি দেখেই দর্শকরা বুঝে গিয়েছে আবারও এই জুটি একসঙ্গে ফিরতে চলেছে। শুধু ছবি পোস্ট করেনি প্রযোজক তার সঙ্গে জানিয়ে নিয়েছেন ছবি পোস্ট করার আসল উদ্দেশ্য।

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ক্যাপশনে লিখেছেন “একটা পুরোনো ছবি… #Sonatik-দের জন্য #Behaya আসছে জানুয়ারী,2023-এ Sona Moni Saha Pratik Sen”। আর এতেই দারুন খুশি মোহর ভক্তরা। দুজনকে আবারো একসঙ্গে পর্দায় দেখার লোভ আর সামলাতে পারছেন না দর্শক।

Back to top button