বাংলা সিরিয়াল

স্টার জলসার ‘বৌমা একঘর’ এর পর জি বাংলার ‘লালকুঠি’ ও শেষ হতে চলেছে তিন মাসের মধ্যে! রাহুল রুকমা ম্যাজিক ফেল করে গেলো এইবার?

মানুষের মনোরঞ্জন করবার জন্য একের পর এক ধারাবাহিক আসে কিন্তু যখন ধারাবাহিকের মধ্যে প্রতিযোগিতা হয় তখন যে ধারাবাহিকগুলো ঠিকমতো লড়াই করতে পারে না, তাদেরকে সরে যেতে হয়। টিআরপির লড়াইয়ে যারা পিছিয়ে যায় তাদেরকে সরিয়ে দেওয়া হয় এবং অন্য ধারাবাহিক নিয়ে আসা হয়। গল্প এবং ধারাবাহিকের বিষয়বস্তু ভালো হলেও সেই সকল ধারাবাহিককে শেষ করে দেওয়া হয় যেমন তিন মাসের মাথায় শেষ হয়ে গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বৌমা একঘর। কারণ টিআরপি সে হারে পাচ্ছিল না এই ধারাবাহিক।

সম্প্রতি জি বাংলায় সারা জাগানো একটি প্রোমো এসেছে জগদ্ধাত্রীর। শোনা যাচ্ছে এই নতুন ধারাবাহিক টি আসবে জি বাংলার উমা ধারাবাহিকের স্লটে। কারণ টিআরপি পড়ে যাওয়ার কারণে এই ধারাবাহিক আর এগিয়ে নিয়ে যেতে চান না নির্মাতারা। এই ধারাবাহিকে একটা একঘেয়েমি চলে এসেছে।

কিন্তু সাংসারিক কূট কাচালি, পরকীয়া, ঝগড়া বিবাদের বাইরে জি বাংলায় আরো একটি ধারাবাহিক শুরু হয়েছিল যা দর্শকদের অত্যন্ত পছন্দের ছিল। ভৌতিক থ্রিলার মূলক ধারাবাহিক লালকুঠি এসেছিলো‌ জি বাংলায়। এই ধারাবাহিকে রাহুল-রুকমা জুটিকে নিয়ে আসা হয়েছিল তাদের আগের কাজের জনপ্রিয়তার কথা মাথায় রেখে। এর আগে দেশের মাটি ধারাবাহিকে রাহুল রুকমা রাজা মাম্পির জুটি করে জনপ্রিয় হয়ে ওঠেন, তারা এতটাই জনপ্রিয় হয়ে ওঠেন যে নোয়া কিয়ানের (লিড চরিত্রের) চাইতে তাদেরকে বেশি গুরুত্ব দেওয়া হতে থাকে ধারাবাহিকে। তাই সেই ম্যাজিককে কাজে লাগাতেই জি বাংলা এই জুটিকে নিয়ে কাজ করতে শুরু করেন কিন্তু রাহুল রুকমা জুটির ম্যাজিক আর কাজ করে না লালকুঠির ক্ষেত্রে। শোনা যাচ্ছে এই ধারাবাহিক খুব শীঘ্রই শেষের পথে এগোবে। সূত্র অন্ততপক্ষে তেমনটাই বলছে।

Back to top button