টলিউড

নুসরতের সঙ্গে রোম্যান্টিক ডেটের ছবি পোস্ট করলেন সুপারস্টার যশ! সোশ্যাল মিডিয়ায় দুজনের ছবি দেখে অবাক নেটিজেন

টলিউডের জনপ্রিয় জুটিগুলির মধ্যে অন্যতম একটি হলো যশ নুসরাতের জুটি। এই জুটিকে নিয়ে একসময় কম সমালোচনা হয়নি। এখনো পর্যন্ত সমালোচনার সম্মুখীন হতে হয় জুটিকে। তবে গত বছর এই সমালোচনা যেন বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছে গিয়েছিল। বিশেষ করে নুসরাত এবং নিখিল জৈনের ছাড়াছাড়ির পরে যশ নুসরাত কে যখন প্রায়শই একসঙ্গে দেখা গেছে। এরপর যখন নুসরতের গর্ভবতী হওয়ার খবর সামনে এসেছে সেই সময় বিশেষ করে দুজনকে নিয়ে চর্চা হতো সোশ্যাল মিডিয়া জুড়ে। যদিও দুজনের একজনও সেই সমস্ত চর্চা সমালোচনায় একেবারেই কর্ণপাত করেনি। সম্প্রতি আবারো ভাইরাল যশ নুসরাত।

রবিবার ছিল ফ্রেন্ডশিপ ডে। আর এই দিনেই নুসরাতের সঙ্গে লাঞ্চ ডেটের ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন যশ। খোলা আকাশের নিচে সমুদ্রের তীরে বসে দুজনে সেই মনোরম দৃশ্য উপভোগ করতে করতেই লাঞ্চ করছেন। ছবিতে নুসরাতের পরনে একটি সাদা রঙের পিঠ খোলা পোশাক। নুসরাতের সঙ্গে ম্যাচিং করে যশের পরনে রয়েছে সাদা রঙের টিশার্ট এবং শর্টস। ছবিতে দুজনকে ওয়াইনের গ্লাস হাতে উচ্ছ্বাস করতে দেখা গিয়েছে। ছবির ক্যাপশনে যশ লিখেছেন ‘বন্ধুত্ব হল জীবনের ওয়াইনের মতো’।

ওয়ান ছবিতে প্রথম একসাথে কাজ করেছিল যশ এবং নুসরাত। প্রথম দেখায় দুজন দুজনের প্রতি ইম্প্রেশন একদমই ভাল ছিলনা। দুজনেই ভেবেছিল এর থেকে দূরে থাকতে হবে এর কাছে যাওয়া যাবে না। তবে কবে যে ধীরে ধীরে এই অপছন্দের মানুষটা যে মনের মানুষ হয়ে উঠল তা বুঝতে পারেনি কেউ। তারপর একসঙ্গে অনেকটা পথ একসঙ্গে হেঁটে এসেছেন তারা। এরপর আবার ২০২০ সালে এসওএস কলকাতার শুটিং সেট এ জমে ওঠে তাদের বন্ধুত্ব। সেই বন্ধুত্বই পরবর্তীকালে প্রেমে পরিণত হয়।

কিন্তু সেই সময় নুসরাত বিবাহিত, নিখিল জৈনের ঘরণী। এর পরে আস্তে আস্তে সামনে আসে নিখিল এবং নুসরাতের বিচ্ছেদের খবর। তারপর সামনে আসে নুসরাতের মা হওয়ার খবর। সবকিছু নিয়েই রহস্য তৈরি হয়। এরপর এই যশ এবং নুসরাতের সম্পর্ক নিয়ে জল ঘোলা হয় দর্শকমহলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এরপর অবশ্য দুজনেই স্বীকার করে নেয় নিজেদের সম্পর্কের কথা। বর্তমানে তাদের ছোট্ট পুত্র সন্তান রয়েছে। যার নাম ইশান। এই মাসেই ঈশানের প্রথম জন্মদিন। কিভাবে নিজের সন্তানের প্রথম জন্মদিনটা সেলিব্রেট করবেন এই প্রশ্নের উত্তরে তারা জানান ‘ওটা একদম পারিবারিক একটা অনুষ্ঠান হবে। শুধু পরিবার আর কাছের বন্ধুরা থাকবেন। এই বয়সে ও তো বুঝবে না এই সেলিব্রেশনটার অর্থ। তাই সেই মুহূর্তগুলো আমরা সুন্দর করে লেন্সবন্দি করে রাখব। যাতে বড় হয়ে ও সবটা বুঝতে পারে’।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Back to top button