বাংলা সিরিয়াল

বাংলার নতুন ক্রাশ জি বাংলার ‘জগদ্ধাত্রী’ অংকিতা! অভিনেত্রী কে দেখে চোখ ফেরানো দায়, রইল সুন্দরী নায়িকার পরিচয়

বর্তমান সময় সকলেরই ধারাবাহিকের প্রতি ভালবাসা বাড়ছে বাড়ছে ধারাবাহিক দেখার নেশা আর দর্শকদের এই ধারাবাহিকের প্রতি ভালোবাসার জন্যই ধারাবাহিক এবং চ্যানেল কর্তৃপক্ষদের নিয়ে আসতে হচ্ছে নিত্য নতুন ধারাবাহিক এর প্রতি মানুষের এই ভালোবাসাটা বজায় থাকে আর তার জন্য গত বছর থেকে ২০ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে বিভিন্ন চ্যানেলে সবচেয়ে এক ধরনের গল্প তা নয় ভিন্ন ভিন্ন ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক।

সম্প্রতি জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। ইতিমধ্যেই চ্যানেলের পক্ষ থেকে সামনে এসেছে ধারাবাহিকের প্রথম জমজমাট প্রমো ভিডিও। এই জমজমাট প্রমো ভিডিও দেখে দর্শকদের এই ধারাবাহিক দেখার জন্য আগ্রহী হয়ে উঠেছে। আর এর পাশাপাশি আগ্রহী হয়ে উঠেছে ধারাবাহিকের প্রমো ভিডিওতে দেখা নায়িকা আসল পরিচয় জানার জন্য। সুন্দরী নায়িকার বাস্তবের নাম ঠিকানা সমস্ত কিছু জানার জন্য উদগ্রীব হয়ে উঠেছে দর্শক।

জানা গিয়েছে অভিনেত্রীর আসল নাম অঙ্কিতা মল্লিক। অভিনয় জগতে নতুন হলেও বাস্তবে তিনি একজন মডেল। মডেলিং তার পেশাগত দিক ছিল। মডেলিং জগতে তিনি একজন অত্যন্ত পরিচিত মুখ। বিভিন্ন ব্র্যান্ডের হয়ে ইতিমধ্যেই কাজ করেছেন। তাই অনেকেই তাকে চিনতে পারেন। কারণ ইতিমধ্যেই নামি দামি ব্র্যান্ডের প্রধান মুখ হিসেবে দেখা গিয়েছে অঙ্কিতা কে। ধারাবাহিকে যেমন অঙ্কিতা কে শাড়ি পড়ে দেখা গিয়েছে বাস্তব জীবনের শাড়ি এবং ওয়েস্টার্ন দুটি পোশাকে অঙ্কিতা সমানভাবে স্বাচ্ছন্দ।

ধারাবাহিকের পুরো ভিডিওতে দেখানো হয় অঙ্কিতা ঘরে একজন শান্ত সৃষ্ট ঘরোয়া মেয়ে যে পুজোর সব কাজ নিজের হাতে পটু ভাবে দক্ষ হাতে একা সামলায়। আবার অন্যদিকে ঘরের বাইরে এসে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার যে অন্যায় দেখলে চুপ করে থাকে না তার বিরুধে লড়াই করার জন্য ঝাঁপিয়ে পড়ে। আর এই প্রমো ভিডিও এই বর্তমানে সোশ্যাল মিডিয়ার বেশ সাড়া ফেলে দিয়েছে। নিজের প্রথম প্রোজেক্টে কাজ করতে গিয়ে অভিনেত্রী পরিচালক স্নেহাশীষ চক্রবর্তীকে ধন্যবাদ জানিয়েছেন তাকে জগদ্ধাত্রী চরিত্রে বেছে নেওয়ার জন্য।

Back to top button