বাংলা সিরিয়াল

‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে ইলিশ পার্বণ হচ্ছে বাংলা গানে গানে! ছন্দে গানে উত্তর দিতে দিতে ইলিশ পার্বন বাংলা ধারাবাহিকে এই প্রথম!দেখে তাজ্জব হয়ে যাচ্ছেন নেটিজেনরা

“চট করে দেখিয়ে দি আমরা কি পারি,মটন কারি…মটন কারি… ইলিশ খিচুড়ি… রান্না ভাল হয় রাঁধুনির গুনে… দেখো যেন খিচুড়িটা পুড়িও না নুনে”- এইভাবেই শান্তি কুঞ্জে চলছে ইলিশ পার্বণ। শান্তি কুঞ্জ মানে বুঝতে পারলেন না তো? জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি ’র শান্তি কুঞ্জে এবার শুরু হলো ইলিশ পার্বণ। সেখানে বাড়ির ছেলেরা মানে বোধিসত্ত্বের বাবা, কাকা, বোধিসত্ত্ব আর বোধিসত্ত্বের ভাই এই ছেলেদের টিম রান্না করছে। রান্না হবে খিচুড়ি ইলিশ। এই রান্না করতে করতেই শান্তি কুঞ্জে ব়্যাপ গান গাওয়া হচ্ছে। বাড়ির পুরুষ সদস্যদের সাথে এই গান গাইতে শুরু করেছে বাড়ির মহিলা সদস্যরাও।

পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় বহুদিন পর বাংলা ধারাবাহিকে এইরকম আমেজ ফিরিয়ে আনলেন। ধারাবাহিকে দেখানো হয়েছে পুরুষ সদস্য ও মহিলা সদস্যদের মধ্যে লড়াই লেগেছে রান্না নিয়ে। মহিলা সদস্যদের বক্তব্য আজকে ছেলেরা এমনই রান্না করবে যে রান্না খাওয়া যাবে না! অন্যদিকে পুরুষ সদস্যদের বক্তব্য রাঁধুনি ভালো হলে রান্না সব সময় ভালো হয়। রান্নার এই আমেজ এর মধ্যে ছন্দে ছন্দে গান গাওয়া নিঃসন্দেহে এক নতুনত্ব বয়ে আনে।

ইতিমধ্যে জি বাংলা ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র যে প্রোমো দিয়েছে সেখানে দেখা যাচ্ছে, বোধির বাবা কাকা অর্থাৎ বিশ্বনাথ, সৌরভ রা খিচুড়ি মাটনকারী, ইলিশ থেকে শুরু করে কী কী রান্না করতে পারে তার তালিকা দিচ্ছেন, অন্যদিকে বোধির মা কাকিমারা এই পুরো বিষয়টি নিয়ে মজা করছেন যে রান্নাটি যেন খারাপ না হয়। সবকিছুর মাঝখানে আবার তাল দিচ্ছে বোধি এবং তার বোন। বোধি বলছে খিচুড়ির সাথে সর্ষে ইলিশ কি ঠিকমত যাবে? সে বিষয়ে ভেবে দেখা হোক, অন্যদিকে তার বোন বলছে, তুই থাম তো দাদা তোর সবেতেই খুঁতখুঁতানি। পুরো ভার্সনটাই ছন্দে ছন্দে গাওয়া হচ্ছে যা শুনে মানুষের মন ভরে গেছে।

Back to top button