টলিউড

মুখে সাদা দাড়ি, মাথায় চুল প্রায় যেতে বসেছে! এ কী অবস্থা মিঠুনের! কোথায় গেলো সেই যৌবন

রাজনৈতিক ময়দানে দুজনে আলাদা দলকে সমর্থন করলেও অভিনয় জীবনে দুজনে দুজনের বেশ কাছের। মিঠুন চক্রবর্তীকে নিজের অভিনয় জীবনের গুরু মনে করেন অভিনেতা দেব। খুব শীঘ্রই দেব এবং মিঠুন চক্রবর্তী দুজনকেই একসঙ্গে দেখা যেতে চলেছে পর্দায়। আগামী ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছেন আর সেই সূত্রে বেনারসের গঙ্গার ঘাটে একসঙ্গে ধরা দিলেন দুজনে। কখনো গঙ্গায় স্নান করতে দেখা গেল আবার কখনো সাধু সন্ন্যাসীদের সঙ্গে শুটিং করতে দেখা গেল। মোটকথা ছবির শুটিংয়ের পাশাপাশি জমিয়ে বেনারস ভ্রমণ করছেন দুজনে।

পরিচালক অভিজিৎ সেনের পরবর্তী ছবি প্রজাপতিতে একসঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, দেব, মমতা শংকর এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। দীর্ঘ অনেকগুলি বছর পর আবারও মিঠুন চক্রবর্তী এবং মমতা শঙ্করের জুটিকে দেখা যাবে পর্দায়। মৃগয়ায় ছবির পর আবার এই ছবিতে জুটি বাঁধে চলেছেন দুজন। এই ছবির প্রযোজক অতনু রায় এবং সহ প্রযোজক দেব। এই ছবির হাত ধরেই প্রথম বড়পর্দায় পা রাখতে চলেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এর আগে বহু মেগা ধারাবাহিকে আমরা অভিনেত্রীকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। তবে বড় পর্দায় এটা তার প্রথম কাজ।

কিছুদিন আগেই মিঠুন এবং দেবের একসঙ্গে একটি ছবি ঘিরে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছিল চাঞ্চল্য। কারণ কলকাতায় ফিরে এসে মিঠুন চক্রবর্তী বিজেপির একটি সম্মেলনে নিজের মুখে বলেন যে তৃণমূলের ২৮ জন বিধায়ক দল ছেড়ে বিদায় নেওয়ার কথা ভেবেছে। তার সঙ্গে সরাসরি ২১ জন তৃণমূল বিধায়ক যোগাযোগ করেছেন। তারপরেই দেব এবং মিঠুন চক্রবর্তীকে একসঙ্গে দেখা যায়। মিঠুন চক্রবর্তী সঙ্গে একটি ছবি পোস্ট করে দেব যা নিয়ে শুরু হয় জল্পনা। কিন্তু দেব স্পষ্ট জানিয়ে দেন যে রাজনৈতিক ময়দান এবং পেশাগত ময়দান সম্পূর্ণ আলাদা। রাজনৈতিকভাবে কোনরকম মিঠুন চক্রবর্তীর সঙ্গে তার যোগাযোগ নেই সম্পূর্ণ কাজের ভিত্তিতেই দুজনের মধ্যে যোগাযোগ। বর্তমানে জোরকদমে আগামী ছবির শুটিং চলছে এবং ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন মিঠুন চক্রবর্তী এবং দেবের অনুরাগীরা।

Back to top button