টলিউড

আর লুকোতে পারলেন না সত্যিটা, শুধুমাত্র এই একটা ভয় তাড়া করে বেড়াচ্ছে দেবকে, তাই বিয়ে করতে রাজি নন তিনি, সবার সামনে আসল কারণ ফাঁস করে দিলেন মিঠুন চক্রবর্তী

২৫শে ডিসেম্বর বড়দিন(Christmas) ছাড়াও আরো একটি বিশেষ দিন। এদের টলিউড(Tollywood) সুপারস্টার দেবের (Dev)জন্মদিন। রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গেই শুরু হয়েছিল সেলিব্রেশন। শহরের এক নাম জাদা শপিং মলের বাইরে তার বান্ধবী রুক্মিণী মৈত্র(Rukmini Moitra) একটি বড় ফ্লেক্স ঝোলানোর ব্যবস্থা করেছিলেন। বড় বড় করে লেখা ছিল শুভ জন্মদিন দেব। সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন পরিচালক রাজা চন্দের স্ত্রী পিয়ান সরকার।

আবার নিজের জন্মদিনের দিনেই মুক্তি পেয়েছে দেবের নতুন ছবি ‘প্রজাপতি'(Projapoti)। মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty) এবং দেবে(Dev)র এই এই জুটি মাত দিয়েছে ছবিকে। এখনো পর্যন্ত হাউসফুল এই ছবি। পর্দায় বাবা এবং ছেলের রসায়ন নিয়ে তৈরি হয়েছে প্রজাপতি। যেখানে দেখা গিয়েছে বাবা ছেলের বিয়ে নিয়ে ভীষণ চিন্তিত।

তবে এই ঘটনাটা যেন বাস্তবের সঙ্গে মিলে যায় দেবের জীবনে। বাস্তবেও দেবের বিয়ে নিয়ে ভীষণ চিন্তিত তার পরিবার এবং মিঠুন চক্রবর্তী। মিঠুন জানিয়েছেন দেবকে বিয়ের কথা বলতে বলতে তিনি হাফ পাগল হয়ে গিয়েছেন। শুধু তাই নয় রুক্মিণীর কথাও নাকি দেব শুনছেনা। রুক্মিণী বুঝে উঠতে পারছেন না তার প্রেমিককে ভগবান কি দিয়ে বানিয়েছেন। দেবকে বিয়ের করার কথা বললেই সে বলে এইতো এ বছর না হলে পরের বছর ঠিক করব। এই নিয়ে হাসি মজায় মিঠুন জানিয়ে দিলেন আসল কারণ।

ঠিক এই কারণের জন্যই দেব বিয়ে করতে পারছে না। একটা মারাত্মক ভয়। যে ভয়টা দেবকে বারবার পিছিয়ে আনছে বিয়ের থেকে। নিশ্চয়ই ভাবছেন সেটা কি? মিঠুন মনে করছেন দেব ভয় পাচ্ছে বিয়ে করলে তা স্টারডাম চলে যাবে। কিন্তু মিঠুন বিয়ের পর তারকা হয়েছে বলে জানান। যদিও দেব অবশ্য বলেছেন এটা তার বিয়ে না করার কারণ নয়। আবার মজা করে এটাও বলেছেন সবাই তো আর যোগিতা বালির মতো স্ত্রী পায় না।

বড়দিনের দিন মুক্তি পেয়েছে দেব এবং মিঠুন অভিনীত প্রজাপতি। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মমতা শঙ্কর, শ্বেতা ভট্টাচার্য। শহরের বিভিন্ন হল সহ মাল্টিপ্লেক্স গুলিতে এই ছবি হাউসফুল। তবে নন্দনের জায়গা না পেলেও আটকানো যায়নি ‘প্রজাপতি’র উড়ান।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button