টলিউড

প্রধানের ছবির শুটিং শেষ করে জি বাংলার নতুন প্রজেক্ট নিয়ে ফিরবেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু! নায়ক হবেন কে? ছোট পর্দা থেকে বড় পর্দা এবং বড় পর্দা থেকে আবার ছোট পর্দায় মিঠাইয়ের ফেরার খবর শুনে উচ্ছ্বসিত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই শেষ হয়ে গেছে, কিন্তু শেষ হয়ে গেলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তার রেশ কিন্তু কাটেনি দু বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিক বাংলার দর্শকের মনোরঞ্জন করে গেছে এবং টেলিভিশনের ইতিহাসে ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এবং একাধিকবার স্লট করেছে যা এককথায় রেকর্ড, মিঠাই ধারাবাহিকের এই জনপ্রিয়তার পর মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু বড়পর্দায় চান্স পেয়েছেন দেবের বিপরীতে তিনি নায়িকা হয়েছেন তার অভিনীত ছবির নাম প্রধান।

বড় পর্দায় দেবের সাথে তিনি কাজ করবেন এই বিষয়টা যেমন নায়িকার নিজের স্বপ্ন ছিল তেমনি নায়িকার অসংখ্য ভক্ত চেয়েছিলেন সৌমিতৃষা বড়পর্দায় সুযোগ পান কিন্তু তারা এটা কখনোই চাননি যে বড় পর্দায় সুযোগ পেয়ে তিনি ছোট পর্দাকে ভুলে যান, তারা সবসময় চেয়েছেন টেলিভিশন পর্দার আর এক জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের মতো বড় পর্দা এবং ছোট পর্দা দুটোতেই সমান তালে কাজ করুন সৌমিতৃষা আর ভক্তদের সেই ইচ্ছায় এবার পূরণ হচ্ছে। হ্যাঁ শোনা যাচ্ছে যে প্রধান সিনেমার শুটিং শেষ হওয়ার পরে ছোট পর্দায় ফিরবেন সৌমিতৃষা এবং তার অভিনীত সেই ধারাবাহিকটিও জি বাংলার পর্দায় আসবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“টেলিসূত্রে গুঞ্জন…
জি বাংলায় আসছে টেন্ট সিনেমার মাল্টিকাস্ট নতুন ধারাবাহিক “আম্রুপালি”

নায়িকা হিসেবে দেখা মিলতে পারে মিঠাইখ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর

#ZeeBanglaShow”

ঐ পোস্টে একজন কমেন্ট করে জানতে চান যে, মিঠাই তো সিনেমা করতে গেছে!

তখন পোস্টদাতা জানান যে,
সিনেমার শ্যুট হওয়ার পর আসবে, জি এর কন্ট্রাক্টে আছে তাই টেন্ট ফেরাচ্ছে।

এরপর ঐ পোস্টদাতাকে আরো জিজ্ঞেস করা হয় যে সৌমির অপজিটে নায়ক কে তিনি বলেন নায়ক এখনো কনফার্ম হয়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh