বাংলা সিরিয়াল

উর্মির টুকাই বাবু বা সোমরাজ নয়, ধূসর চরিত্র বগলাচরণের মধ্য দিয়েই দর্শক মনে জায়গা করেছেন ঋত্বিক মুখার্জী!-টুকাই বাবুর আগে করা প্রথম কাজের জন্য‌ই আজ‌ও প্রশংসিত হন মন দিতে চাই এর সোমরাজ!

তাকে সবাই ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের টুকাই বাবু বলেই চেনে, বর্তমানে যদিও তার আরো একটি নাম হয়েছে, তবে উর্মির টুকাই বাবুর মতো ততটা জনপ্রিয় হয়ে উঠতে পারেনি সোমরাজ, হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ঋত্বিক মুখার্জীর বিষয়ে। অন্বেষার সাথে জুটি বেঁধে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়- তে অভিনয় করেছিলেন ঋত্বিক এই ধারাবাহিক শেষ হওয়ার পর অল্প কিছুদিন গ্যাপ নিয়েই জি বাংলার নতুন প্রজেক্টে ফিরে আসেন অভিনেতা।

জি বাংলায় মন দিতে চাই ধারাবাহিকের সোমরাজ চরিত্রে অভিনয় করছেন তিনি, টুকাইবাবু চরিত্রটি ছিল অত্যন্ত নিম্ন মধ্যবিত্ত পরিবারের একজন ট্যাক্সিচালক, প্রচন্ড ব্রিলিয়ান্ট স্টুডেন্ট হওয়া সত্ত্বেও সংসারের আর্থিক অনটনের মুখে পড়ে যাকে বাধ্য হয়ে ট্যাক্সি চালক হতে হয়েছিল, অত্যন্ত ম্যাচুয়রড এই চরিত্রটি ছেলেমানুষ হঠকারী উর্মির চরিত্রটিকেও পরিবর্তন করে দিয়েছিলো আর এইবার সোমরাজ চরিত্র টি হল একজন উচ্চবিত্ত ব্যবসায়ীর চরিত্র, যিনি মেয়েদেরকে একেবারেই খুব একটা গুরুত্ব দিতে নারাজ, মন ভালো হলো অত্যন্ত গুরু গম্ভীর একটি চরিত্র সোমরাজ। অল্প কয়েকদিনের মধ্যেই এই চরিত্রটিও যেমন দর্শক মনে জায়গা করে নিয়েছে তেমনি দর্শক মনে জায়গা করে নিয়েছে সোমরাজ তিতিরের রসায়ন‌ও।‌‌

কিন্তু ঋত্বিক মুখার্জির শুরুটা কোথা থেকে? কোন ধারাবাহিক থেকে শুরু হয়েছিল তার পথ চলা? জি বাংলার এই পথ যদি না শেষ হয় কি তার প্রথম ধারাবাহিক নাকি এর আগেও তিনি অন্য কোন ধারাবাহিকে কাজ করেছিলেন এ নিয়ে দর্শকের মনে একটা কৌতুহল সব সময় কাজ করে। অনেকেই হয়তো জানেন না ঋত্বিক নিজে জানিয়েছেন যে তার প্রথম কাজ স্টার জলসার প্রথমা কাদম্বিনী ধারাবাহিকে। এই ধারাবাহিকে তার চরিত্রটি আবার ছিলো ধূসর- ইতিবাচক বা নেতিবাচক চরিত্র নয় সেই ধূসর চরিত্র দিয়েই প্রথম মানুষের মনে দাগ কেটেছিলেন তিনি যার প্রশংসা আজও হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “প্রথমা কাদম্বিনী ধারাবাহিক এ কাদম্বিনী গাঙ্গুলি এর সহপাঠী বগলাচরণ। ধূসর এই চরিত্র টির মাধ্যমেই ঋত্বিক দা এর টেলিভিশন এর পর্দায় অভিনয় শুরু।

#StarJalshaHD #prathamakadambini #writwikmukherjee”

Back to top button

Ad Blocker Detected!

Refresh