বাংলা সিরিয়াল

‘ফুলকির নায়ক রোহিত আসলে বিবাহিত!ড্রাগ এডিক্টের কারণে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়!’দর্শকদের কেমন লাগলো ফুলকির প্রথম পর্ব?

১২ জুন থেকে জি বাংলায় এসেছে একটি নতুন ধারাবাহিক, এই ধারাবাহিকের নাম ফুলকি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে নেতাজী খ্যাত অভিষেক বোস এবং নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে নতুন অভিনেত্রী দিব্যানীকে, ধারাবাহিকের নায়ক এবং নায়িকা দুজনই বক্সার, ধারাবাহিকের রোহিত এমন একজন বক্সার, যার জীবন থেকে বক্সিং অনেক দূরে চলে গেছে। অন্যদিকে ফুলকি অনেক বড় বক্সার হতে চায় তার জীবনের এই লড়াইয়ে স্বপ্নপূরণের লড়াই কিভাবে পাশে থাকবে রোহিত-তাই নিয়েই ফুলকি ধারাবাহিকের গল্প।

তবে রোহিত চরিত্রটি তথাকথিত অন্যান্য ধারাবাহিকের নায়ক চরিত্রের মতো নয়, কারণ তার আগে একটি বিয়ে ছিল, বক্সিং চ্যাম্পিয়ন হওয়ার পর একটি ড্রাগ টেস্টে তার রেজাল্ট পজিটিভ পেলে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়, তারপর তার জীবন থেকে বক্সিং ও চলে যায় এবং তার জীবন যেন অন্ধকার হয়ে যায়। প্রথম এই এপিসোড দেখে অনেকেই অভিনেতা অভিষেকের প্রশংসা করেছেন অনেকে আবার সমালোচনাও করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফুলকি ধারাবাহিকের প্রথম এপিসোড দেখবার পরে দর্শকরা কি বলছেন জানেন?
অনলাইনে এক ঝলক ফুলকি ধারাবাহিকের এপিসোড দেখে যা বুঝলাম : –

রোহিত এর আগে বিবাহিত ছিল …
একটা কথা না বললেই নয় যে ফুলকি ধারাবাহিকে অভিষেক দা কে বেশ ভালোই স্মার্ট লাগলো

৫ বছর আগে বক্সিং চ্যাম্পিয়ন হওয়ার পরে কোনো এক ষড়যন্ত্রের কারনে রোহিত ড্রাগ টেস্টে পজিটিভ হওয়ার জন্য তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায় !
এছাড়াও এপিসোডে বলল যে রোহিতের স্ত্রী একজন নামকরা ব্যাক্তিত্ব ।

বাকি এপিসোড টুকু আগামীকাল কে টিভিতে রিপিট টেলিকাস্ট দেখার চেষ্টা করবো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh