বাংলা সিরিয়াল

ছয় বছর পর বড়পর্দায় ফিরছে ইচ্ছেনদী খ্যাত জুটি অনুরাগ মেঘলা! বিক্রম শোলাঙ্কিকে পুনরায় জুটি বেঁধে দেখার আনন্দে উচ্ছ্বসিত হয়ে উঠছেন দর্শক!

ছোট পর্দা হোক বা বড় পর্দা কোন একটি কাজ করতে করতে কোন একটি জুটি যখন বিখ্যাত হয়ে যায় তখন দর্শক বারংবার চায় সেই জুটি ফিরে আসুক, সেটা নায়ক নায়িকা বাদ দিয়ে পার্শ্বজুটিও হতে পারে, কিন্তু জনপ্রিয় হলে দর্শক সেই জুটিটাকে ফেরত চান, যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে নায়ক নায়িকার পরিবর্তে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছিলেন সাইড জুটি রাজা মাম্পি,এরপর তারা আবার লালকুঠি ধারাবাহিকে পুনরায় ফিরে আসে। ঠিক তেমনি ভাবে ছোট পর্দায় কোন নায়ক নায়িকা জুটিও যদি জনপ্রিয় হয় তারাও ফিরে আসে। যেমনটা সম্প্রতি হলো।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল ইচ্ছে নদী‌। এই ধারাবাহিকের অত্যন্ত পপুলার জুটি ছিল মেঘলা আর অনুরাগ। সেই সময় এই জুটি দর্শকের মন জয় করে নিয়েছিল, দর্শক বারবার চেয়েছিলে ইচ্ছেনদী খ্যাত জুটি অনুরাগ মেঘলা আবার নতুন করে জুটি বাধুক আবার নতুন করে ফিরে আসুক নতুন কোন কাজে, কিন্তু চাইলেই কি সব সময় সেটা হয়? ইচ্ছে নদীর শেষ হওয়ার পর দীর্ঘ সময় শোলাংকি আর বিক্রম কে আর এক ছাতার তলায় দেখতে পাওয়া যায়নি। দীর্ঘ ছয় বছরের অপেক্ষার পর এবার বড় পর্দায় একসাথে ছবি করতে চলেছেন তারা তাও আবার জুটি বেঁধে স্বাভাবিকভাবে দর্শকদের কাছে এটা একটা বড় পাওনা বলা যায় দর্শকরা যেন হাতে চাঁদ পেয়েছেন। তাই তাদের সেই উচ্ছ্বাস প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ার নানান রকম পোস্টে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “Finally আমার ছয় বছরের অপেক্ষা শেষ হতে চলেছে এই জুটি মতো পাগলামী মেবি আর কোনো জুটি নিয়ে করি নাই!! আমার সবচেয়ে প্রিয় জুটি আবার দেখতে পাবো সেটা ভাবলেই খুশি তে কান্না পেয়ে যাচ্ছে
আজ কতটা খুশি সেটা কাউকে বলে বুঝাতে পারবো না
ফাইনালি কাল শহরের উষ্ণতম দিনের রিলিজ ডেট জানাবে

অবশেষে অপেক্ষার অবসান শেষ হতে চলেছে l can’t wait anymore”

প্রসঙ্গত উল্লেখ্য ‘শহরের উষ্ণতম দিনে’ মুভিতেই ফিরে আসতে চলেছেন ছোট পর্দা খ্যাত এই জুটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh