টলিউড

গণেশ চতুর্থীর দিন শুভেচ্ছা জানিয়ে নেটিজেনদের তুমুল সমালোচনার মুখে পড়লেন মীর

ধর্ম নিয়ে মীর এই প্রথম সমালোচনার মুখে পড়লেননা। এর আগেও বহুবার এমন ঘটনার সম্মুখীন হয়েছেন মীর। শুক্রবার গণেশ চতুর্থীর দিন সকলকে এই দিনটার জন্য শুভেচ্ছা জানিয়ে ছিলেন সঞ্চালক। তিনি লিখেছিলেন, “শুভ হোক।

সুস্থ থাকুন। গণপতি বাপ্পা মোরিয়া।” আর এরপরেই নেটিজেনরা তার এই পোস্টকে ঘিরে তাকে ট্রোল করতে শুরু করেন। তবে এই সমস্ত বিষয়কে মীর বিশেষ পাত্তা দেননা।

মীর আফসার আলি একজন আরজে হওয়ার পাশাপাশি টেলিভিশনেরও সঞ্চালক। বিভিন্ন বড় বড় অনুষ্ঠানের সঞ্চালনা তিনিই করে থাকেন। আজ সোশ্যাল মিডিয়ায় গণেশ চতুর্থীর শুভেচ্ছা বার্তা দিয়ে পোস্ট করার পর নেটিজেনদের কাছে ট্রোল হন মীর। একজন লিখেছেন, “জাস্ট মনে করুন, উনার নাম মীর চক্রবর্তী, নয়তো মীর ঘোষ। এটা মনে করে, সরে যান। প্রত্যেকের কর্মফল দুনিয়ায় ও পরজীবনে সে অবশ্যই পাবে।”

আবার অন্য আরেকজনের কথায়, “নামটা চেইঞ্জ করে ফেলেন দাদা। নামের অপমান করছেন তো।” এমন নানা ধরনের মন্তব্য মীরকে উদ্দেশ্য করেই বলা হয়েছে। এই সমস্ত মন্তব্যের পর একজন লিখেছেন, “মানবতা সেরা ধর্ম। মীরদা সেইটা পালন করে।” এদিন তার পক্ষে এবং বিপক্ষে বিভিন্ন ধরনের মন্তব্য দেখা গেছে তার এই গণেশ চতুর্থীর পোস্টে। তবে এই ধরনের বিষয়গুলিকে বিশেষ পাত্তা দেননা মীর।

ধর্ম নিয়ে এর আগেও বহুবার নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন এই আরজে। প্রতিবারের মত এবং প্রতিটি উৎসবে তিনি যেভাবে সকলকে শুভেচ্ছা বার্তা দেন এবছরের ঠিক তাই করেছেন কিন্তু কিছু মানুষ তাদের নীচু মানসিকতার প্রমাণ দিয়েছেন এই ধরনের মন্তব্য লিখে। এই পোস্টে মীরের ভক্তরা তাকে সমর্থন জানিয়ে এই সমস্ত কু-মন্তব্যের প্রতিবাদ জানিয়েছেন।

Back to top button