বলিউড

শ্রীদেবী কন্যা জাহ্নবী সোশ্যাল মিডিয়ার এখন অন্যতম সেনসেশান, মারকাটারি চাবুক ফিগার! অভিনেত্রীর লাস্যময়ী ছবিতে তোলপাড় নেটদুনিয়া

শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর এখনকার দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার সেনসেশান। নেটদুনিয়ায় এই অভিনেত্রী খুব সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় নিজের নানা পোজের ছবি শেয়ার করে থাকেন যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

নেটদুনিয়ায় এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি অভিনেত্রী নিজের বেশ অনেকগুলো ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন নিজের অনুরাগীদের সাথে এবং সকল নেটিজেনদের সাথে।

শ্রী কন্যা হিসাবেই ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন এই অভিনেত্রী। দুবছর হল জাহ্নবী এই দুনিয়ায় প্রবেশ করেছে। তবে এর মধ্যেই নিজের প্রতিভার জোরে নিজের একটা পাকাপোক্ত জায়গা করে নিয়েছে এই সিনেমা জগৎ-এ।

তিনি নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী তা নিয়ে কোন সন্দেহই নেই। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ইনি।

কিছুদিন আগে এই অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে তাকে দেখতে লাশ্যময়ী লাগছে। অভিনেত্রীর এই ছবি ঘুম উড়িয়েছে তার পুরুষ ভক্তদের। অভিনেত্রীর এই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করার পরই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে এবং অভিনেত্রীর সমস্থ অনুরাগীদের মধ্যে।

তার এই ছবি নেট মাধ্যমে শেয়ারও হয়েছে প্রচুর। এই ছবিতে শ্রী কন্যা জাহ্নবী কাপুরকে চকচকে অন্তরবাসে দেখা গেছে। সম্ভবত ঐ সময়ে এই অভিনেত্রী কোথাও ঘুরতে গিয়েছিলেন। তার এই ছবিটি তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। প্রায় সকলেই তার এই ছবি দেখে মুগ্ধ। অবশ্য যেকোনো ধরনের পশাকে সাবলীল এই অভিনেত্রী।

বলিউডে ‘রুহি’ ছবির পর তাকে আর বড় পর্দায় দেখা যায়নি। তবে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি শ্রী কন্যা জাহ্নবী কাপুরের দেখা মিলবে ‘দোস্তানা’ এবং ‘তখত’ সহ আরো বেশ কয়েকটি ছবিতে। বর্তমানে অভিনেত্রীর অনুরাগীরা তাকে আবার বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে।

Back to top button