টলিউড

অভিনেত্রী ঋতুপর্ণার মজার মিমিক্রি করে ভাইরাল ‘মেকি ঋতুপর্ণা’, হাসি থামাতে পারছেন না নেটিজেনরা, হুবহু খেলাঘরের ঋতুপর্ণায় যেন ধরা দিলেন

১৯৯৯ সালের ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের(Prasenjit Chatterjee) জনপ্রিয় ছবি খেলাঘর। সাধারণ মধ্যবিত্ত পরিবারেরই বিভিন্ন ঘটনা নিয়ে গড়ে উঠেছিল ছবিটি। তখনকার দিনের মারাত্মকভাবে হিট এই ছবি। এর মাঝে কেটে গিয়েছে ২৪ টা বছর। তবু খেলাঘর ছবিটি এখনো দর্শকেরা মনে রেখেছেন। তবে নতুন করে খেলাঘর ধরা দিয়েছে নতুন রূপে। তাও সামাজিক মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার এক মিমিক্রি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে নতুন ঋতুপর্ণা এবং তার খেলাঘরের সাথীদের। এই ছবি দেখে আপনার চোখে জল আসতে পারে তবে সেটা হাসতে হাসতে।

ভিডিওতে দেখা যাচ্ছে তিনজন পুরুষ মহিলা সেজে একটি ছবির দৃশ্যকে রিক্রিয়েট করেছে মজার ছলে। সবার পরনেই রয়েছে শাড়ি। কেউ কানে কাপ ঝুলিয়েছেন তো কেউ পূর্ণিমার চাঁদের মতো টিপ পড়েছেন। গোটা বিষয়টা দেখে বেশ মজা পেয়েছেন নেট নাগরিক। ইতিমধ্যে ভিডিওর ভিউ ছাড়িয়েছে ৬.৭ মিলিয়ন। আর শেয়ার হয়েছে ১৭৮ হাজার বারের মত। ২.৫ হাজারের বেশি কমেন্ট পড়েছে।

যেখানে দেখা যায় ঋতুপর্ণা তার স্বামীর জন্য মাছ ভাজা রাখতে বললে তার দুই যা কিভাবে তাকে কথা শোনা। বাদ যায়না কাজের লোকও। সেই কথোপকথন টাই মজার ছলে তুলে ধরেছেন তারা।

তবে সবার মধ্যে যিনি ঋতুপর্ণার চরিত্রে অভিনয় করেছেন তার অভিনয়টাই সকলের নজর করেছে। একজন নেটিজেন লিখে দিয়েছেন,’ ঋতুপর্ণা নেল্ট ইট’। আর একজন লিখেছেন,’ প্রথমে খেয়াল করিনি তারপর দেখলাম কানে চায়ের কাপ’। ভিডিও শেয়ার করে দ্য বং ফেলস পেজের তরফের লেখা হয়েছে,’ জীভ নয় দিদি বল নোলা। খেলাঘর মজার দৃশ্য’।

প্রভাত রায় পরিচালিত জনপ্রিয় এই ছবিতে কাজ করেছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সঙ্গে দেখা গিয়েছিল সুপ্রিয়া দেবী, সৌমিত্র চট্টোপাধ্যায়, সন্তু মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh