বাংলা সিরিয়াল

নিজেদের মধ্যে ঝামেলা হয়ে ভাগ হয়ে গেল দত্ত বাড়ি! এই ভাবেই যৌথ পরিবার ভেঙে যাচ্ছে দিন দিন! সম্পত্তি ভাগের বাস্তবচিত্র ফুটিয়ে তুলল নিম ফুলের মধু

বর্তমানে বাংলা সিরিয়াল-প্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক জি বাংলা(Zee Bangla)র নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরুর থেকে শাশুড়ি বৌমার ঝামেলা নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। যে গল্পের মধ্যে অনেকেই খুঁজে পেয়েছে নিজেদের বাস্তব চিত্র। বিশেষ করে মধ্যবিত্ত বাঙালি পরিবারে এই চিত্রটা ভীষণভাবে সাধারণ।

এছাড়া অল্প দিনের মধ্যেই মন জয় করে নিয়েছে ধারাবাহিকের মূল নায়ক নায়িকা অর্থাৎ সৃজন এবং পর্নার জুটি। যে চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা এবং রুবেল দাস।সেই সাথে ধারাবাহিকের খলনায়িকা বাবুর মা অর্থাৎ কৃষ্ণার যা গা জ্বালানি সংলাপ তাও দর্শকদের বেশ মনে ধরেছে। যদিও কৃষ্ণের এই স্বভাবের জন্য খেতে হয় না তাকে সামাজিক মাধ্যমে। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়।

তবে তিনি মনে করেন শিল্পী হিসেবে তিনি আশীর্বাদ ধন্য। কারণ তিনি তার চরিত্র দিয়েই এই রাগটা সামনে আনছেন দর্শকদের। গত বছরের শেষেই জি বাংলার পর্দা তে এসেছিল এই ধারাবাহিক। নিয়মিত ভালো ফলাফলের জন্য টিআরপি তালিকাতেও প্রথম পাঁচে নিজেদের জায়গা ধরে রেখেছে।

সবাইকে বিয়ে হয়ে আসার পর থেকেই দর্শকেরা দেখেছেন কিভাবে পর্না দত্ত বাড়িতে পুরো ব্যাপারটা সামাল দিয়েছে। যেহেতু সে আধুনিক পরিবারের মেয়ে তাই সেকেলে পরিবারে এসেও নিজেকে মানিয়ে নেওয়ার পূর্ণ চেষ্টা করছে। তারপরেও তা শাশুড়ি তাকে হেনস্থা করে যাচ্ছে নিত্যদিন। এমনকি বউকে বাড়ি ছাড়া করার জন্য নিজের ছেলের আবার বিয়ে দিচ্ছিল সে নিজের পছন্দের পাত্রীর সঙ্গে।

অনেক আগেই যদিও এসে পড়েছিল পর্না। যাবতীয় দোষ মৌমিতা এবং অয়নের ঘাড়ে চাপিয়ে নিজেকে ভালো মা প্রমাণ করে কৃষ্ণা। এই নিয়ে তুলকালাম চলে দত্তবাড়িতে। এমনকি সৃজনের জ্যাঠা যে সব সময় ‘মানেটা কি’ বলে যায় সে নিজের মনের ইচ্ছাটাও বলে বসে সবার কাছে। হঠাৎ সংসার ভাগাভাগি করে নেওয়ার বাসনা। বহুদিন ধরেই শেষ হয়েছিল দত্ত বাড়ি যেন ভাগ হয়ে যায়। এই শুনে আবার ঠাম্মির শরীর খারাপ হয়ে যায়।

 

কিন্তু পর্না ঠিক করে সে ঠিক সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে দত্তবাড়িকে এক করে রাখবে। কিছুতেই ভাগ হতে দেবে না। আর এই দৃশ্যটাই দর্শকদের কাছে খুব বাস্তব লেগেছে। কারণ অশান্তি করে করেই যে একান্নবর্তী বাড়ি গুলি ভাগ হয়ে গিয়েছে সেটা খুব সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh