টলিউড

দেখতে দেখতে টলিউড ইন্ডাস্ট্রিতে ১৭ টা বছর পার করে ফেললেন অভিনেতা দেব, সেই খুশিতে নিজের প্রথম ছবির অভিনেত্রী রচনা ব্যানার্জির সঙ্গে ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন দেব। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর পরবর্তী প্রজন্মের অভিনেতাদের মধ্যে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন সব থেকে বেশি। অভিনেতার পাশাপাশি তিনি এখন শাসক রাজনৈতিক দলের একজন গুরুত্বপূর্ণ সাংসদ। দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি বাংলা ছবির জন্য। সকলকেই তিনি বাংলা ছবির পাশে থাকার জন্য অনুরোধ করেন। অভিনেতার শেষ মুক্তিপ্রাপ্ত তিনটি ছবি প্রজাপতি টনিক কাছের মানুষ তিনটি ছিল সুপারহিট।

তবে অভিনেতার এই সাফল্য একদিনে আসেনি দীর্ঘদিন ধরে পরিশ্রম করেছেন তিনি আজ এই জায়গায় পৌঁছানোর জন্য একসময় দিনরাত কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল শ্রাবন্তী শুভশ্রী সহ প্রত্যেকের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বর্তমানে প্রেমিকা রুক্মিণীর সঙ্গেও স্ক্রিনে দেখা যায় তাকে। সকলের সঙ্গেই দেবের জুটি হিট। কিন্তু ক্যারিয়ার এর শুরুতেই তিনি যার সঙ্গে কাজ করেছেন তার নাম আমরা প্রত্যেকেই জানি। তিনি আর কেউ নন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি অর্থাৎ সকলের প্রিয় দিদি।

টলিউডের সুন্দরী অভিনেত্রী রচনা ব্যানার্জি ছিলেন দেবের প্রথম সিনেমা ‘অগ্নিশপথ’ এর নায়িকা। ২০০৬ সালে সেই ছবি মুক্তি পেয়েছিল। সিনেমাটি সেসময় মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তবে প্রথম সিনেমা ব্যর্থ হলেও হার মানেননি দেব। ঠিক তার পরের বছরেই ২০০৭ সালে মুক্তি পায় দেব এবং পায়েল অভিনীত সুপারহিট সিনেমা ‘আই লাভ ইউ’। এই সিনেমায় দেবের এবং পায়েল প্রথমবার জুটি বেঁধেছিলেন।

অভিনেত্রী পায়েলের জনপ্রিয়তাও এই সিনেমার হাত ধরেই আসে। চলতি বছরে ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করেছেন দেব। সেই উপলক্ষ্যেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রচনার সাথে দেবের একটি পুরোনো ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে দেব পরেছেন লাল শার্ট আর ডেনিম জিন্স। অভিনেত্রী রচনা ব্যানার্জি কে দেখা যাচ্ছে একটি প্রিন্টেড টপ আর জিন্স পরে দেবকে জড়িয়ে ধরে পোজ দিতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh