বাংলা সিরিয়াল

‘দর্শক সৌগুন মোহদ্বীপ কে দেখতে চায় নি বলেই বালিঝড় এক্কাদোক্কার এই অবস্থা!’ বালিঝড় এক্কাদোক্কার টিআরপি কমায় লিখেছেন এক নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক বালিঝড় আর এক্কাদোক্কা- বেশ কিছুদিন ধরে টিআরপিতে পিছনে পড়ে রয়েছে। বালি ঝড়ে মহার্ঘ্য আর ঝোড়ার গল্প দেখিয়েও টি আর পিতে সেভাবে ভালো ফলাফল করতে পারে নি এই ধারাবাহিক। অন্যদিকে এক্কাদোক্কা ধারাবাহিকে অনির্বাণ গুহর চরিত্র এনেও লাভ হয়নি, বরঞ্চ দিনের পর দিন টি আর পি কমে গেছে এক্কা দোক্কার।

এই প্রসঙ্গে দর্শকদের মধ্যে কিছু মানুষের বক্তব্য এই যে পুরনো কেমিস্ট্রি নতুন ধারাবাহিকে আবার রিপিট করা হচ্ছে তাই দর্শক আনন্দ এবং আগ্রহ দুই হারিয়ে ফেলছেন এই দুই ধারাবাহিক থেকে। বালিঝর ধারাবাহিকে খড়কুটোর সৌগুণ জুটিকে ফিরিয়ে আনা হচ্ছে অন্যদিকে এক্কাদোক্কায় রাধিকা পোখরাজের জুটি ভেঙে মোহরের জুটি ফিরিয়ে আনা হয়েছে , কিন্তু এই দুই ধারাবাহিক মানুষ শুরু করে ছিলো নতুন কিছু দেখবে বলে!

কিছু কিছু মানুষের বক্তব্য, পুরোনো সৌগুণ জুটিকে দেখবার জন্যই তারা বালিঝড় দেখতে বসে ছিলেন, আবার কিছু কিছু মানুষ বলেন যে,এক্কাদোক্কাতে পুরোনো জুটি প্রতীক সোনামণি কেই বেশি ভালোলাগে রাধিকা পোখরাজের চেয়ে,তবে সবাই এই কথার সাথে একমত নন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দর্শক সৌগুন মোহদ্বীপ কে দেখতে চায় নি
দর্শক #ঝোরাস্রোত & #রাধিরাজ কেই চেয়েছে
খড়কুটো ২ মোহর ২ আমারা চায়নি। কারণ এক স্বাদ বারবার ভালো লাগে না
আমরা চেয়েছিলাম এক্কা দোক্কা & বালিঝড় দেখতে একদম টাটকা ফ্রেশ নতুন গল্প। সেই পুরনো জুটিকেই যখন আনবেন তখন টাটকা দুপুরে আনতে পারতেন
তাই আজ টিআরপির এই অবস্থা
@লীনা গাঙ্গুলি ”

আরেকজন আবার লিখেছেন যে,“সত্যি কথা বলতে Balijhore চালালেই আমার মনে হয় খড়কুটো না হয় ধুলোকনা দেখছি। তাই আর দেখতে ভালো লাগে না।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh