বাংলা সিরিয়াল

মিশকা আর মিশকা! ধুর আর ভালো লাগে না শয়তানী! মাথা মোটা সূর্য তো মিশকার উপরে গোয়েন্দাগিরি করতে পারে!-কবীর রূপাকে একসাথে দেখে আবারো ভুল সন্দেহ সূর্যের মনে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দেখা যাচ্ছে যে, রূপা সোনাকে জিজ্ঞেস করে ফুলমা তাকে খাইয়ে দিতো কিনা ? ঘুম পাড়িয়ে দিতো কিনা? এর উত্তরে সোনা হ্যাঁ বললে রূপার মন খারাপ হয়ে যায়।অন্যদিকে যতদিন না দীপা নিজের মুখে স্বীকার করছে যে রূপা তার সন্তান ততদিন অবধি রূপাকে নিজের কাছে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেয় সূর্য।

রূপা সকলের সামনে নিজের মাকে ফুল মা বলে ডাকতে থাকে, দীপা নিতে গেলেও সূর্য বলে রূপার নিজের বাবা-মা ছাড়া আর কারো কাছে সে রূপাকে রাখবে না, এরই মধ্যে শয়তানি শুরু করে দেয় মিশকা। সে এক দিকে রূপাকে বলে যে তার জন্য কবীর মামা অপেক্ষা করছে কবীর মামা তাকে তার মায়ের কাছে পৌঁছে দেবে। অন্যদিকে সে কবীরকে অন্য একজনকে দিয়ে ফোন করিয়ে বলা করায় যে সূর্য রূপাকে আটকে রেখেছে।

এরপর রূপা যখন সূর্যের সাথে বাড়ির বাইরে কবীরের সাথে দেখা করতে যায় তখন সূর্য সবটা দেখে নেয় আর আটকে দেয়। এরপর সূর্য দীপার কাছে আসে এবং দীপা কাঁদতে কাঁদতে ভেঙে পড়ে বলে যে সেই রূপার মা, রূপা তারই সন্তান।এইবার রূপাকে দীপার কাছে দিয়ে যায় সূর্য।

রূপা যখন জানতে পারে তাকে আর নিজের মাকে ফুল মা বলে ডাকতে হবে না সে নিজের মাকে সবার সামনে মা বলেই ডাকতে পারবে তখন সেই ছোট্ট রূপা আনন্দে হেসে ওঠে।

কিন্তু মাঝখানে কবীরের সাথে রূপাকে দেখে মিশকার কারণেই আবার সূর্য একগাদা ভুল ধারণা করে বসে যা দেখে তিতিবিরক্ত দর্শক বলছেন যে, মাথা মোটা সূর্য শুধু দীপার ওপর গোয়েন্দাগিরি না করে তো একটু মিশকার উপর‌ও গোয়েন্দাগিরি করতে পারে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh