টলিউড

মুনমুন সেন নাকি অন্য কেউ, ‘ন্যাকা ন্যাকা’ গলায় কে কথা বলছে ধরতেই পারবেন না! পর্দার মিতিন মাসি হুবহু মুনমুন সেনকে নকল করে দেখিয়ে দিল দর্শকদের সামনে!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারি নায়িকাদের মধ্যে একটু আগের দিকেই নাম থাকবে কোয়েল মল্লিকের(Koel Mallick)। তারকা সন্তান হলেও বিন্দুমাত্র তার কোনদিন কোন ফেসিলিটি নেননি তিনি। দর্শকদের মন জয় করেছেন নিজের অভিনয় দিয়েইই। দীর্ঘ দু দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। তার অভিনয় এখনো পর্দায় এলে দর্শক হা হয়ে দেখেন।

২০০৩ সালে নাটের গুরু ছবি দিয়ে টলিউডের পা রেখেছিলেন কোয়েল। সেই সময় তার বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ। এই ছবিতে অভিনয় করেই তাদের রসায়ন। তারপর একটার পর একটা ছবি করেছেন একসঙ্গে।

কিন্তু অনেকেই জানেন না প্রতিভাবান এই অভিনেত্রীর মধ্যে লুকিয়ে রয়েছে আরেকটি সুপ্ত প্রতিভা। তিনি মহানায়িকা সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেনকে (Munmun Sen)হুবহু নকল করতে পারেন। যাতে কেউ ধরতেই পারবে না। বেশ কয়েক বছর আগে সৌরভ গাঙ্গুলীর সঞ্চালিত অনুষ্ঠানে এসে নিজের সেই প্রতিভা প্রদর্শন করেছিলেন কোয়েল। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে যা আবার ভাইরাল হয়ে উঠেছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে সৌরভ কোয়েলকে মুনমুন সেনের গলা নকল করার অনুরোধ করছে। প্রথমে রাজি না হলেও কিছুটা ইতস্তত হয়ে ‘মুনমুন মাসি’কে নকল করে দেখান অভিনেত্রী। অভিনেত্রী বলতে শুরু করেন কিছুদিন আগে তাদের বাড়িতে মুনমুন সেন একবার ফোন করেছিলেন। তার কথা বলার স্টাইলেই বলেন,’ হ্যালো রঞ্জিতদা আছে’?

সেই কথা শুনেই কোয়েলের পাল্টা প্রশ্ন,’ মুনমুন মাসে কেমন আছো’? তখন সুচিত্রা কন্যা বলেন,’ ওহ ওয়াটার সুইট হার্ট, এমন করে জানলে আমি মুনমুন মাসি’? এই পুরো ঘটনাটা এত সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন কোয়েল যে দর্শনে বসে থাকা প্রত্যেকে হেসে খুন।

পাশাপাশি তিনি জানিয়েছেন পর্দার মতোই বাস্তবেও বেশ রাগী তার বাবা। এমনকি অভিনেতা নাকি বেশ সেকেলে খেয়ালের মানুষ। রাত দশটার আগে যেকোন ভাবে বাড়ি ফিরতেই হবে। পাশাপাশি অভিনেত্রী কেউ জানিয়েছেন ছাত্রী হিসেবে তার সাইকোলজি প্রচন্ড পছন্দ পছন্দের বিষয় ছিল। সেই জন্য বিষয়টি নিয়ে গ্রাজুয়েশন করেছেন তিনি। কিন্তু টলিউডের পা রাখার পর সেই পেশায় আর যাওয়া হয়নি তার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh