টলিউড

অতীত ভুলে গলায় গলায় বন্ধুত্ব মিমি-শুভশ্রীর! ‘ইন্দুবালা’কে স্পেশাল শুভেচ্ছা রাজের প্রাক্তনের

সময় ছিল যখন রাজ চক্রবর্তীকে(Raj Chakraborty) কেন্দ্র করে মিমি(Mimi Chakraborty) এবং শুভশ্রী(Subhashree Ganguly)র মধ্যে ঝগড়া ছিল সবার জানা। প্রথমে রাজ মিমির সঙ্গে প্রেম করলেও বিয়ে করেছেন শুভশ্রীকে। অনেক সময় এটাও বলতে শোনা গিয়েছে রাজ-মিমির সম্পর্কে চিড় ধরার পেছনে নাকি রয়েছেন শুভশ্রী।

তাদের সম্পর্কে সামান্য ঝামেলা হতেই সেখানে নতুন করে এন্ট্রি নিয়েছিলেন তিনি। এরপর সময় গড়িয়েছে অনেকখানি। রাজ নতুন করে সংসার পেতেছেন শুভশ্রীর হাত ধরে। স্ত্রী সন্তান নিয়ে এখন তার সুখের সংসার। অন্যদিকে সিঙ্গেল মিমি নিজের সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন। কাজ কেমন করছেন তেমনি নিজের জন্মদিন কাটাতে সদ্য প্যারিস থেকে ঘুরে এলেন।

তবে কিছু কিছু প্রেমের সম্পর্ক আজীবন তরতাজা থাকে। রাজ মিমির ক্ষেত্রেও তেমনটা। টলিউডের এক সময় হার্টথ্রোব এই যুগল এখনো অতীত। একটা সময় রাজ কে ঘিরে শুভশ্রী এবং মিমির মধ্যে বাকযুদ্ধ চলেছিল বহুদিন। তবে সেসব ভুলে গিয়ে আজ দুজনেই এগিয়ে গিয়েছেন। আর তার ঝলক পাওয়া গেল সোশ্যাল মিডিয়াতে।

‘ইন্দুবালা’ শুভশ্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন রাজের প্রাক্তন মিমি। এই প্রথমবার ওয়েব দুনিয়াতে পা রাখতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী। হইচইয়ের আসন্ন সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ দেখা মিলবে তার।সদ্য ৩০-এর কোঠায় পা দেওয়া শুভশ্রীকে দেবালয় ভট্টাচার্যের এই সিরিজে ৭৫ এর বৃদ্ধা রূপে দেখা যাবে। স্বাভাবিকভাবেই তার ক্যারিয়ারের অন্যতম মোড় ঘড়ানো এক চ্যালেঞ্জ এটি।

শুক্রবার টুইটারে মিমি লিখেছেন,’ একটু দেরি হয়ে গেল শুভশ্রীকে এই অসাধারন প্রজেক্টটার জন্য শুভকামনা জানাতে। আমার এটা দেখেই ভালো লাগছে যে এই রকম নারী কেন্দ্রিক কন্টেন্ট তৈরি হচ্ছে। মহেন্দ্র সোনি এবং গোটা টিম… আমার তর সইছে না এটা দেখার জন্য। আর হ্যাঁ বলতেই হচ্ছে এই সিরিজের ক্যামেরার কাজ অসাধারণ। সব রকমের স্টিরিও টাইপ ভাঙছে’।

আর মিমির এই মিষ্টি বার্তার জবাব দিয়েছেন শুভশ্রী। তিনি লিখেছেন,’ ধন্যবাদ মিমি। দেখিস সিরিজটা ভালো লাগবে’। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাল হার্ট ইমোজি। আর তাদের এই কথাবার্তা দেখে টলিপাড়া বলতে শুরু করেছে হয়তো একটু একটু করে গলছে দুজনের মন। অন্তত সৌজন্যমূলক সম্পর্ক বজায় রেখেছে তারা পুরো মাত্রায়। একে অপরকে শুভেচ্ছা জানাতে ভুলছেন না।

বেশ কিছুদিন আগে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ফাঁকে এক ফ্রেমে পাওয়া গিয়েছিল মিমি শুভশ্রীকে। সেই ছবিতে আবার ধরা দিয়েছিলেন দেবের বর্তমান প্রেমিকা রুক্মিণীকেও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh