বাংলা সিরিয়াল

এইটুকু মেয়ে কিন্তু অভিনয়ে এত পরিপক্ক! নিজের মাকে শত কষ্টেও ‘মা’ বলে ডাকতে পারছে না রুপা! সোনার থেকে অনেক বেশি পরিণত রুপা মতামত দর্শকদের

বর্তমান সময়ে দাঁড়িয়ে টিআরপি তালিকাতে চোখ রাখলে দেখা যাবে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক ষ্টার জলসার(Star Jalsha) অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। প্রথম থেকেই এই ধারাবাহিক সূর্য এবং দীপাকে কেন্দ্র করে এগিয়ে গিয়েছে। তাদের ভাব ভালোবাসা ,বিয়ে এবং বিচ্ছেদ সবটুকুর সাক্ষী দর্শক।

তবে বর্তমান সময়ে তাদের মেয়ে সোনা এবং রুপা দর্শকদের মন কেড়ে নিয়েছেন। সূর্যর বন্ধু মিশকা ভুল বোঝাবুঝি সৃষ্টি করেছি সূর্য এবং দীপার মধ্যে। যে কারণে বহু বছর তারা একে অপরের থেকে আলাদা। দুই বোন আলাদাভাবেই বড় হয়েছে। আর এই কষ্টটাই বুঝতে পারছেন দর্শক। তবে দুই যময বোনের মধ্যে সোনা এবং রুপ আলাদা আলাদাভাবে মানুষ হয়েছে। এতকিছুর পরেও তারা জানতে পারেনি তাদের আসল বাবা-মায়ের পরিচয়। কিন্তু সবটুকু জানে সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত।

কিন্তু সে শত চেষ্টা করেও সূর্যের ভুল ভাঙাতে পারেনি। অন্যদিকে সূর্য দিপাকে ভুল বুঝলেও তার প্রতি তার ভালোবাসা কমেনি। তাই দর্শক এবার চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব যেন তাদের মিলটা হয়ে যায়। তবে যতই একে অপরের থেকে আলাদা থাকুক আসল পরিচয় না জানুক সোনা এবং রুপার যে বন্ধন তৈরি হয়েছে তা দেখে প্রশংসা না করে পারছেন না দর্শক। দুই পুঁচকে শিল্পী কি সুন্দর ভাবে দুটো চরিত্র ফুটিয়ে তুলেছে। কিছুদিন আগেই সোনার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিল দর্শক। তবে এবার রুপাকে একটু এগিয়ে রাখলেন তারা।

প্রসঙ্গত সোনাকে দেখানো হয়েছে সে বড়লোক পরিবারে মানুষ হয়েছে। তার বাবা সূর্য তাকে চোখে হারায়। এছাড়া তার ঠাম্মা, দাদু, কাকা, পিসি সবাই যত্ন করে তাকে। অন্যদিকে রুপা বেড়ে উঠেছে অভাবের মধ্যে। এত ছোট বয়সে তাকে তার মায়ের জন্য ওষুধ আনতে দেখা গেছে। ছোট বয়স থেকেই অনেক বেশি পরিণত। তবে দীপা এবং যে দাদা বৌদিকে দেখানো হয় তারা ভীষণভাবে খেয়াল রাখে রুপার। তবে রূপা যে খুব বাস্তবের সঙ্গে বেড়ে উঠেছে সেটা এবার গল্পে ফুটে উঠেছে।

লাবণ্য সেনগুপ্ত এবং দীপা দুজনে মিলে বলেছে সে যেন কারোর সামনে তাকে মা বলে না ডাকে। দীপার মতো সেও যেন ফুলমা বলে ডাকে। এমনকি সে কাউকে বলতেও পারবেনা যে তারা আসলে মা মেয়ে। তাই যখন সূর্য এবং সোনার সামনাসামনি হচ্ছে রুপা তখন তাকে মায়ের থেকে দূরে থাকতে হচ্ছে। শত কষ্ট হলেও সত্যিটাকে আড়াল করছে। সকলে বলুক না কেন এটা একটা খেলা এবং এই খেলায় সে সফল হলে জিতবে তার মনের কষ্টটা ফুটে উঠছে। আর এত সুন্দর অভিনয় দেখে দর্শক এই ক্ষুদে শিল্পীকে প্রশংসা না করে পারছেন না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh