বাংলা সিরিয়াল

গোমাতা সেবায় ব্যস্ত সৌমিতৃষা! জড়িয়ে ধরে করলেন আদর! সম্পূর্ণ ‘অরাজনৈতিক পোস্টের’ ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল

এই মুহূর্তে মিঠাই রানী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)কাজ থেকে ছুটি নিয়ে ঘুরতে গিয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি নিজের জন্মদিন কাটিয়েছেন বৃন্দাবনের ব্রজধামে(Brindaban)। সেখানে বাবা-মায়ের সঙ্গে জমিয়ে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। যদিও এর আগে জানিয়েছিলেন জন্মদিনের দিন তিনি শহরে থাকবেন না। কিন্তু তার ভক্তদের জন্য গোটা ফেব্রুয়ারি মাস তার সেটের দরজা খোলা।

তোদের সঙ্গে আগাম জন্মদিন পালন করতেও দেখা গেছে তাকে মিঠাইয়ের সেটে। তবে জন্মদিনে ঠিক কোথায় যাবেন সেই কথা আগে না জানালেও অবশেষে ছবি দিয়ে ভক্তদের চিন্তা দূর করেছেন সৌমি নিজেই। একেবারে কৃষ্ণ সেজে ছবি দিয়ে অবাক করে দিয়েছেন সৌমিতৃষা। ছবি দেখেই সব রাধে রাধে করে উঠেছেন মিঠাই ভক্তরা।

বাস্তব জীবনেও সৌমি ভীষণ কৃষ্ণ ভক্ত। তবে এবার অন্য এক সেবাতে ব্যস্ত সৌমি। নিজের ফেসবুক মাধ্যমে ছবি দিয়েছেন সৌমি হলুদ সালোয়ার পরে। সেখানে ছোট ছোট গরুদের আদর করছেন , জড়িয়ে ধরছেন মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন ,’গোমাতা সেবা’। জুড়ে দিয়েছেন লাল রঙের একটি হার্ট ইমোজি।

ছবি প্রকাশে আসতেই ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সৌমিতৃষাকে। কেউ কেউ অভিনেত্রীকে পুরো ছুটিটা উপভোগ করে নেওয়ার পরামর্শ দিয়েছেন। প্রসঙ্গত ভক্তদের উদ্দেশ্যে বহু ছবি ভাগ করে নিয়েছেন সৌমি। আপাতত তার কাজে ফেরার অপেক্ষায় রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh