বাংলা সিরিয়াল

নেই কোন ফাঁকা স্লট! কবে আসবে রামপ্রসাদ? আদৌ আসবে তো! নাকি শুরুর আগেই শেষ? কি বলছেন সব্যসাচী

স্টার জলসা(Star Jalsha)তে আসতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক যার মধ্যে রামপ্রসাদ(Ramprasad)কে নিয়ে ইতিমধ্যে তরজা তুঙ্গে। এই ধারাবাহিকের প্রমো এসেছে তবে থেকেই দর্শকরা অপেক্ষায় বসে রয়েছেন কবে আসবে এই নতুন ধারাবাহিক তা নিয়ে। পাশাপাশি আরও একটি নতুন ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ আসতে চলেছে।

সোনা গিয়েছে ইতিমধ্যে দুটি ধারাবাহিকের শুরু হয়ে গিয়েছে। কিছুদিনের মধ্যেই আসবে পর্দায়। কিন্তু কতদিন পর? আসছে আসছে করে ঘোষণা হলেও স্লট এখনও পর্যন্ত ঘোষনা হলো না। আর মনে মনে প্রমাদ গুনছেন ভক্তরা।

বিশেষ করে রামপ্রসাদ আসার খবর এসেছিল গত বছরের শেষ দিকে। কিন্তু নতুন একটা বছর পড়ার পর এক মাস পেরিয়ে গিয়েছে দেখা নেই রামপ্রসাদের। অবশেষে ফাঁস হলো এর আসল কারণ। চ্যানেলের তরফ থেকে নাকি স্লট দেওয়া হচ্ছে না রামপ্রসাদকে। দিনের পর দিন পেরিয়ে গেলেও কার্যত সিরিয়ালের সম্প্রচার এখনও বিশ বাঁও জলে।

সব্যসাচী চৌধুরী(Sabyasachi Chowdhury) এবং সুস্মিলি আচার্য (Sushmili Acharya)এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন। সঙ্গে থাকবেন পায়েল দে। নতুন সিরিয়ালের ক্রম আসতেই সরগোল পড়ে গিয়েছিল দর্শক মহলে। আপাতত তারা অধীর আগ্রহে বসে রয়েছেন এই ধারাবাহিকের জন্য। আর এর মাঝেই মিলল দুঃসংবাদ। ধারাবাহিকের নায়ক সব্যসাচী নিজেই জানিয়েছেন সেই কথা।

বর্তমানে চ্যানেলের সঙ্গে কেবল অপারেটরদের ঝামেলা চলছে। ট্রাই এর নতুন নিয়ম অনুযায়ী বেশ কিছু চ্যানেলের দাম মাত্রাতিরিক্ত হারে বাড়ানো হয়েছে। এই ঝামেলার মধ্যে বন্ধ হয়ে গিয়েছে অধিকাংশ চ্যানেলের সম্প্রচার। এর মাঝে এমন খবর ফাঁস হতে অশনি সংকেত।

জলসা সিদ্ধান্ত নিয়েছে নতুন কোন শো এর প্লট নাকি এখন দেওয়া হবে না। এই কারণেই রামপ্রসাদের সম্প্রচার এখন হচ্ছে না। তবে তাই বলে এই নয় যে নতুন সিরিয়ালের কাজ আটকে রয়েছে। গোর টিম এখন সিরিয়ালের শুটিংয়ে মন দিয়েছে। ঝামেলা মিটলেই নাকি রামপ্রসাদ স্লট পাবে। এই আশাতেই এখন কাজ করে চলেছেন সবাই।

উল্লেখ্য বাংলা টেলিভিশনের এমন বেশ কিছু সিরিয়াল রয়েছে যেগুলি আসার কথা থাকলেও শেষমেষ সম্প্রচার হয়ে ওঠেনি। এর মধ্যে কুটুমবাড়ি, রবির নতুন বৌঠানের মতো সিরিয়ালের নাম রয়েছে। তাই নতুন সিরিয়ালের খবর মিলার পর স্লট পেতে দেরি হলে দর্শকদের মনে আশঙ্কা ভর করে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh