টলিউড

রান্নার শোতে নুসরত নন, বরং মিমিকে নিয়ে হাজির অভিনেতা যশ দাশগুপ্ত! ‘বরকে রোজ কেক বানিয়ে খাওয়াবো’, যশের উপস্থিতিতে জানালেন মিমি

সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কের কথা এখন সকলেই জানেন। তবে এবার বোধহয় বিতর্ক এড়াতে নুসরত নন বরং অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে এক রান্নার শোতে হাজির হলেন যশ।

তবে বলাই বাহুল্য যশ এবং মিমির যে বিরাট সংখ্যক অনুগামীরা আছেন তারা কিন্তু বেশ খুশি হয়েছেন এ দিন রান্নার শোতে যশ এবং মিমির উপস্থিতি দেখে। সম্প্রতি জি বাংলা চ্যানেলের ‘রান্নাবান্না’ নামক কুকিং শোতে হাজির হয়েছিলেন যশ এবং মিমি। তাদের সঙ্গে উপস্থিত ছিলেন সঞ্চালিকা এবং অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

সেখানেই রান্নার পাশাপাশি নানান রকম মজার ঘটনা ঘটতে দেখা যায়। যেমন মিমি চক্রবর্তী ভালো রান্নাবান্না জানেন বলে দাবি করলেও গরম তেল এবং আগুনের ধারে কাছে তিনি যান না বলেই জানা গিয়েছে। পাশাপাশি মিমি আরও জানিয়েছেন যে তিনি কেবলমাত্র কেক বানাতে পারেন। তবে অভিনেত্রী দাবি করেন তিনি তার বরকে নতুন নতুন সুস্বাদু কেক বানিয়ে খাওয়াতে পারবেন।

বলাই বাহুল্য এদিনের এপিসোড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নুসরত কোথায় সেই প্রশ্নে ভরে উঠেছে কমেন্ট বক্স। কেন গর্ভবতী নুসরতকে ফেলে অভিনেতা যশ দাশগুপ্ত মিমি চক্রবর্তীর সঙ্গে হাজির হলেন রান্নার শোতে সেই প্রশ্নও তুলেছেন যশ এবং নুসরাত এর অনুগামীরা। তবে তাদের একসাথে দেখে বেশ খুশি হয়েছেন মিমি-যশের ফ্যানরা।

Back to top button