বাংলা সিরিয়াল

লুকিয়ে শুভশ্রী কে ‘চুমু’ খেতে গিয়ে অভিনেত্রীর কাছে সপাটে থাপ্পড় খেলো অঙ্কুশ হাজরা! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় বাংলা ডান্স রিয়ালিটি শো জি বাংলার ডান্স বাংলা ডান্স। এই প্রথম একসঙ্গে সঞ্চালনা করছেন দুই বন্ধু অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায়। এজন্য মাঝেমধ্যে মজাদার সিন দেখা যায়। অঙ্কুশের মন মাতানো সঞ্চালনায় দর্শকের দৃষ্টি কেড়েছে সবচেয়ে বেশি।

প্রতিদ্বন্দী চ্যানেল স্টার জলসার ডান্স ডান্স জুনিয়ার এর থেকে অধিক জনপ্রিয়তা পেয়েছে জি বাংলা ডান্স রিয়েলিটি শো। তবে কাল হঠাৎ দেখা গেল অঙ্কুশকে মঞ্চে মারতে শুরু করে অভিনেত্রী শুভশ্রী। কিন্তু হঠাৎ কী এমন ঘটনা যে তিনি এমন সিদ্ধান্ত নিলেন!

বর্তমানে ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শো-এর টিআরপি লিস্টে সর্বোচ্চ স্থানে বিরাজ করছে। বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, গোবিন্দা। তবে বেশ কিছুদিন ধরে গোবিন্দার কিছু অসুবিধা চলায় গোবিন্দার আসনে শ্রাবন্তীকে দেখা যাচ্ছিল। তবে ইদানিং সব সমস্যার সমাধান করে বলিউডের নাম্বার ওয়ান হিরো গোবিন্দা আবার জি বাংলার বিচারকের আসনে কামব্যাক করেছেন। এর সাথে নৃত্য গুরুর আসনে রয়েছেন ওম, দেবলিনা, রিমঝিম মিত্র এবং সৌমিলি।

কাল প্রতিযোগীদের নাচের ফাঁকে যখন সবাই মজা করতে ব্যস্ত, তখন হঠাৎ দেখা গেল অঙ্কুশ পাশ থেকে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে গালে চুমু খেতে চাইছেন। প্রথমে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রতিযোগীদের মন মাতানো উপস্থাপনা গুলি মন দিয়ে দেখছিলেন তাই ব্যাপারটা খেয়াল করে উঠতে পারেননি।

কিন্তু হঠাৎই মুখ ঘুরিয়ে দেখতে পান অঙ্কুশ তার একদম পাশে তার দিকে চেয়ে ঠোঁটটা পাউট করে দাঁড়িয়ে আছেন। পাউট অর্থাৎ চুমু খাওয়ার ভঙ্গি করা। এই রেখে বেজায় চটলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীর চোখে পড়া মাত্রই সঞ্চালক অঙ্কুশকে মারতে শুরু করে দিলেন। তবে তিনি যে পুরোটাই মজার ছলে করেছেন তা বুঝতে বাকি থাকেনি কারুরই।

Back to top button