বলিউড

‘পবনদীপ জেতার যোগ্য নয়’! বনগাঁর মেয়ে অরুণিতা ইন্ডিয়ান আইডলের বিজয়ী না হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন বাঙালি দর্শকরা

জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল এর দর্শকসংখ্যা অগুনতি। প্রতিবছরই প্রতিযোগিতার শুরু থেকেই তারা নিজেদের নিজেদের প্রিয় প্রতিযোগীদের জন্য গলা ফাটাতে থাকেন। এবারও তেমনই বাংলার বিপুল সংখ্যক ইন্ডিয়ান আইডলের দর্শকরা আশা করেছিলেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল জয়লাভ করবেন।

তাদের সকলের আশাকে প্রায় সত্যি করে ফাইনালে উঠতে সক্ষম হয়েছিলেন অরুণিতা। কিন্তু শেষ পর্যন্ত দ্বিতীয় স্থানাধিকারী হয়ে থেকে যেতে হয় তাকে। কারণ এবছর ইন্ডিয়ান আইডল ১২ এর বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন।

এরপরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ উগরে দেন বাঙালি দর্শকরা। তাদেরকে অবাক করে দিয়ে তাদের সঙ্গে যোগদান করেন ভারতের বিভিন্ন জায়গার আলাদা ভাষার মানুষও। অনেকেই মনে করছেন পবনদীপ জয়ী হওয়ার যোগ্য নন। পাশাপাশি নেটিজেনদের একাংশ মনে করছেন যে অন্যায় ভাবে অরুণিতাকে জয়লাভ করতে দেওয়া হয়নি কারণ ইন্ডিয়ান আইডলের মঞ্চে মেয়েদেরকে জেতানো হয় না এমনটাই মত নেটিজেনদের।

তবে অরুণিতা এর আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যারা ফাইনালে উঠেছেন সকলেই তাঁর চোখে বিজয়ী। কারণ তারা সকলেই বিচারক এবং দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন। তবে তিনি যাই বলুন না কেন তার অনুগামীরা কিন্তু তিনি দ্বিতীয় স্থান লাভ করায় বেশ ক্ষুব্ধ। তারা মনে করছেন অন্যায় ভাবে তাকে তার প্রাপ্য সন্মান থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে।

Back to top button