টলিউড

চরম সাহসী পোশাকে আজব শরীরচর্চা! এক হাতের ফাঁক দিয়ে অদ্ভুত শরীরচর্চা করে চাঞ্চল্য ফেললেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে মিমি চক্রবর্তীর নাম। নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের কাছে পৌঁছে যাওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন রকম ছবি এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

এবার তেমনই একটি ভিডিও পোস্ট করে অনুগামীদের অবাক করে দিতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত অভিনেত্রীকে যারা অনুসরণ করেন তারা সকলেই জানেন শরীরচর্চা নিয়ে ভীষণ সিরিয়াস অভিনেত্রী মিমি চক্রবর্তী। মাঝে মাঝে বিভিন্ন রকম শরীরচর্চার ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি ভিডিওতে সাহসী পোশাক পরে শরীরচর্চায় নিজেকে ব্যস্ত রাখতে দেখা গেল অভিনেত্রীকে। পাশাপাশি অভিনেত্রী কঠিন শরীরচর্চা দেখে বেশ অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী মিমি চক্রবর্তী জানিয়েছেন তিনি খেতে ভীষণ ভালোবাসেন যে কারণে শরীরচর্চাও গুরুতর ভাবে করতে হয় তাকে। প্রসঙ্গত এই দিন নিজের ভিডিওতে যে গানটি অভিনেত্রী বেছে নিয়েছেন সেখানে তিনি জানিয়েছেন তিনি যেমন তিনি তেমনভাবেই সৌন্দর্যকে বজায় রাখতে চান। প্রসঙ্গত এ দিন তার কঠিন শরীরচর্চার ভিডিও প্রশংসা কুড়িয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশের কাছ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh