বলিউড

বুকের খাঁজে ঝুলছে মা লক্ষ্মী! সাহসী পোশাকে তাপসী পান্নু ছবি দিতেই কটাক্ষের মুখে অভিনেত্রী, ‘লজ্জা লাগে না’! উত্তাল নেটপাড়া

বরাবর নিজেকে ছকভাঙ্গা অবতারেই নিজেকে হাজির করেছেন তাপসী পান্নু(Tapsee Pannu)। আর সেই কারণে বারবার সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। জনরোষ মাঝে মাঝে ভার্চুয়ালি থাপ্পড় মেরেছেন ‘থাপ্পর অভিনেত্রীকে’। এবার আবার নিজেই সমালোচনাকে টেনে আনলেন সাহসী পোশাকে নিজেকে মেলে ধরে। ডীপ নেক লাইনের পোশাকে বোল্ট অবতারে হাজির নায়িকা। আর সেই ছবি দেখেই খেপেছে নেটপাড়া।

তবে নেট নাগরিকদের আপত্তি তার পোশাককে ঘিরে নয়। বরং তার নেকপিস নিয়ে। লাল রঙের ডীপ নেক গাউন পড়েছেন তিনি। সঙ্গে গলায় ঝুলছে একটি হার। যেখানে ঝুলছে মা লক্ষ্মীর মূর্তি। অনেকেরই এই জিনিসটি কুরুচিকর এবং অশ্লীল ঠেকেছে।

সোমবার ইনস্টাগ্রামে (Instagram) নিজের লুক শেয়ার করেছেন তিনি। সদ্য শেষ হওয়া ল্যাকমি ফ্যাশন উইকে ডিজাইনার মনিশা জয় সিংয়ের পোশাকে সেজে ছিলেন তিনি। আর সেখানেই নিজের বোল্ড লুকের ছবি দিয়ে কটাক্ষের মুখে অভিনেত্রী। ক্যাপশনে আবার লিখেছেন,’ এই লাল রং কবে আমার পিছু ছাড়বে’।

তবে তাপসীর এই ছবি ঘিরে বেশ খেপেছে নেট নাগরিকরা এমনকি তার ভক্তরাও। অনেকেই লিখেছেন হিন্দু দেবীর ভাস্কর্য সহ যে অশ্লীল ছবি তিনি দিয়েছেন তাতে তিনি হিন্দু ধর্মকে অপমান করছেন। একজন সরাসরি লিখেছেন,’ এই ধরনের অশ্লীল ছবিতে মা লক্ষ্মীকে গলায় ধারণ সরাসরি হিন্দু ধর্মের অপমান’। অপর একজন লিখেছেন,’ লজ্জা লাগে না হিন্দু ধর্মের অপমান করে’। অশ্লীল পোশাকের সঙ্গে মা লক্ষ্মীর নেক পিস পড়তে কেউ কেউ শাস্তির দাবিও করেছেন।

বলিউডের (Bollywood)অন্যতম নামকরা এবং ব্যস্ততম অভিনেত্রী তাপসী। ইঞ্জিনিয়ারিং পড়ার সময়তেই মডেলিং শুরু করেন তিনি। এক সাক্ষাৎ করে জানিয়েছিলেন তাকে নারী সুলভ দেখতে নয় বলে এক শারীরিক বিজ্ঞাপন থেকে বাদ দিয়েছিলেন একনামি ফটোগ্রাফার। যদিও জানিয়েছেন,’ আমি এখন তার নাম করতে পারি। সেটা সত্যপালের একটা ক্যাটালক স্যুট ছিল। ওদের শাড়ির জন্য একজন মডেলের প্রয়োজনীয়তা ছিল তখন একমাসও হয়নি যে আমি আমার পোর্টফোলিও বানিয়েছি। তখন সবে সেকেন্ড ইয়ারে ভর্তি হয়েছি আমি। তাই মনে হয় শাড়ির মডেল হিসেবে আমি খুবই ছোট। এমন কাউকে প্রয়োজন ছিল যাকে নারী সুলভ দেখতে’।

প্রসঙ্গত অভিনেত্রীকে আগামী দিনে শাহরুখ খান এবং রাজকুমার হিরানির পরবর্তী ছবি ডাঙ্কিতে দেখা যাবে। ২২ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ছবিটি। রেড চিলিস ইন্টারটেইনমেন্ট রাজকুমার হিরানি ফিল্ম এবং জেআইও স্টুডিও প্রযোজনা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh