টলিউড

কন্ঠে যেন সরস্বতীর বাস, বাংলাদেশে গিয়ে দুর্দান্ত কন্ঠে রবীন্দ্রসঙ্গীত গেয়ে সকলের মন জয় করে নিলেন টলিউডের মিমি চক্রবর্তী, যেকোনো গায়িকা কে টক্কর দিতে পারেন তিনি

টলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন মিমি চক্রবর্তী। মিমি কে চেনেনা এখন এমন কেউ নেই। শুধুমাত্র আমাদের দেশে নয় বাংলাদেশেও মিমির জনপ্রিয়তা বিপুল। শুধুমাত্র অভিনয় নয় মিমি অভিনয়ের পাশাপাশি খুব ভালো গানও করেন। তার গানের গলা দুর্দান্ত। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তিনি নিজের গাওয়া গানের ভিডিওগুলি আপলোড করতে থাকেন। অনেকেই তার গানের প্রশংসা করে থাকেন দর্শকদের মধ্যে। সেরকমই সম্প্রতি মিমি চক্রবর্তীর একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে।

বাংলাদেশের বরিশালের একটি স্টেজ পারফরমেন্সের একটি ভিডিওই সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল হয়েছে। সেখানে মিনিকে জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘আমারও পরানো যাহা চায়’ গাইতে শোনা গিয়েছেন। মিমিকে ঐদিন stone work করা একটি সুন্দর গাউনে দেখা গিয়েছে এবং খোলা স্টেজে দাঁড়িয়ে অসাধারণ কণ্ঠে গান গাইছিলেন মিমি। আর মিমির কন্ঠে অসাধারণ গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছে গোটা বাংলাদেশবাসী।

আর ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই প্রচুর নেটিজেনরা মিমির গানের প্রশংসা করেছেন। মিমির অভিনয় জীবন শুরু হয়েছিল ছোট পর্দার হাত ধরে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গানের ওপারে’ হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করে মিমি। তারপরেই তার কাছে সুযোগ আসে টলিউডের বড় পর্দায় অভিনয় করার। এরপরে অবশ্য মিমিকে আর ঘুরে দেখাতে হয়নি, নিজের অসাধারণ কাজের মাধ্যমে প্রত্যেকেরই মন জয় করে নিয়েছিলেন তিনি। বর্তমানে তার ঝুলিতে অসংখ্য সুপারহিট ছবি রয়েছে। কিছুদিন আগেই বড় পর্দায় মুক্তি পেয়েছে তার শেষ ছবি মিনি।

Back to top button