টলিউড

ভালোবাসার দিনে এক অন্য ভালোবাসার গল্প বললেন মিমি, গেলেন ডেটে! মুখে পুরলেন স্ট্রবেরি!

ভ্যালেনটাইন্স ডে (Valentine’s Day)মানে ভালোবাসার দিন। এই দিন প্রত্যেকেই নিজের প্রিয় জনকে কিছু না কিছু ভালোবাসার জিনিস উপহার দেয়। আবার কেউ কেউ এই দিনটিকে শুভ দিন হিসেবে মানেন। তাই জীবনের কোন সিদ্ধান্ত নিয়ে থাকে না এই দিনে। তবে ইদানিং বহু মহিলা এই দিনটিকে নিজেকে ভালোবেসেও কাটিয়ে দেয়। যখন নিজেকে সব থেকে বেশি ভালোবাসা যায় তখনই তো অন্যকে মন খুলে ভালোবাসা যায়।

বহু মহিলা ইদানিং সেল্ফ ডেটে যান এই দিনে। একাই ঘুরে বেড়ান, সিনেমা দেখেন ,রেস্টুরেন্টে খাবার খান, আবার শপিং করেন। পুরো দিনটাই নিজের সঙ্গেই কাটিয়ে দেন। সেই তালিকায় এবার নাম লিখিয়েছেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। বর্তমানে অভিনেত্রী সিঙ্গেল। তাই ভালোবাসার বিশেষ দিনে নিজেকে আর একটু বেশি করে ভালোবাসবেন মিমি।

সম্প্রতি অভিনেত্রী রয়েছেন স্বপ্নের শহর প্যারিসে। সেখানে নিজের জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। তাই চলতি বছর ভ্যালেন্টাইন্স ডেও সেখানেই কাটিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে(Instagram) একটি ছবি শেয়ার করেছেন মিমি যেখানে সাদাকালো সোয়েটার, সঙ্গে কালো রঙের ট্রাউজার পড়ে শহরের একটি রাস্তায় বসে রয়েছেন। সঙ্গে রয়েছে মানানসই মেকআপ এবং চোখে রোদ চশমা। আর হাতে ধরে রয়েছেন এক বাটি স্ট্রবেরি। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,’ নিজেকে ভালোবাসো নিজের ভ্যালেনটাইন হয়ে ওঠো’ সেই সঙ্গে সবাইকে দিবসের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি ক্যাপশনে যোগ করেছেন লাল হার্ট, ফুল এবং পরীর ছবি।

মিমির ছবিতে প্রথম মন্তব্য করেছেন তার বনুয়া নুসরাত। যদিও কেউ কেউ তার তুরস্কের বন্ধুর কথা তুলে কটাক্ষ করেছেন। আবার প্রাক্তন রাজ চক্রবর্তীর নাম নিয়েও সমালোচনা করেছেন। কিন্তু মিমি সেসব পাত্তা দেননি। সাম্প্রতিককালে বাজেট অধিবেশনে অনুপস্থিত থেকে প্যারিসে ঘুরছেন তিনি এমন কারণে ট্রোল হয়েছেন মিমি। ইদানিং বেশ বেছে বেছে কাজ করছেন অভিনেত্রী। প্রচুর ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। গত বছর দুটি ছবি মিনি এবং খেলা যখন রিলিজ হলেও সেগুলি ভালো ফলাফল করতে পারেনি, বক্স অফিসে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh