বাংলা সিরিয়াল

সোনা রুপা থেকে মিষ্টি বাংলা টেলিভিশন কাঁপাচ্ছে খুঁদে শিল্পীরা! হিরো হিরোইনের প্রেমের থেকেও তাদের পরিণত অভিনয় এগিয়ে নিয়ে যাচ্ছে টিআরপি! আপনার মতে বর্তমান সময়ে দাঁড়িয়ে কে বেশি জনপ্রিয়?

এই মুহূর্তে বাংলা বিনোদনের একটা বড় অংশ হয়ে উঠেছে টেলিভিশন চ্যানেলগুলি। প্রতিদিন সন্ধ্যা হলেই একের পর এক ধারাবাহিক(Bengali Serial) আসতে শুরু করে এক একটি চ্যানেলে। প্রত্যেক চ্যানেলেই দর্শকদের পছন্দের ধারাবাহিক রয়েছে। যার প্রত্যেকটিতে আলাদা আলাদা করে গল্প তুলে ধরছেন নির্মাতারা। বিকেল গড়িয়ে রাত পর্যন্ত একের পর এক ধারাবাহিক আসছে। তবে বর্তমানে তাদের জনপ্রিয়তা কিছুটা পাল্টেছে।

এই মুহূর্তে দাঁড়িয়ে প্রথম সারির চ্যানেল জি বাংলা এবং স্টার জলসা এই চ্যানেলে ধারাবাহিকগুলি অপরের সঙ্গে রীতিমত টক্কর দিচ্ছে। বেঙ্গল টপার থেকে স্লট লিডার সবকিছুতেই চলছে প্রতিযোগিতা। কোন কোন ধারাবাহিক কোন গল্পের ট্র্যাক ধরে চলছে সেটার উপরেও নির্ভর করছে এদের জনপ্রিয়তা। তবে সম্প্রতি সময় দাঁড়িয়ে গল্পগুলিতে মূল আকর্ষণ করে তোলা হচ্ছে শিশু শিল্পীদের। ধারাবাহিক দেখা গেছে বেশ কয়েক বছরের লিপ নিয়ে সেখানে আনা হয়েছে শিশুশিল্পী। যে কারণে জনপ্রিয়তাটা আরো কিছুটা বেড়ে যাচ্ছে।

বর্তমান সময়ে দাঁড়িয়ে অনুরাগের ছোঁয়া(Anurager Choya), মিঠাই(Mithai),পটল কুমার গানওয়ালা, ফিরকি ,মা একাধিক ধারাবাহিক যেখানে শিশু শিল্পীরা ছিলেন মুখ্য। বর্তমানে কোন শিশু শিল্পী জনপ্রিয়তা বেশি এই নিয়ে চর্চা চলছে। যেমন অনুরাগের ছোঁয়া বা মিঠাই ধারাবাহিকে যে চারজন শিশুশিল্পী রয়েছে তাদের সবাইকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চা তুঙ্গে।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। নতুন বছর পড়ার সঙ্গে সঙ্গেই টিআরপি তালিকাতে শীর্ষস্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। আর তার পেছনে রয়েছে দুই ছোট্ট শিশু সূর্য এবং দীপার জমজ সন্তান সোনা এবং রুপা। তাদের দুজনের কথাবার্তা এবং চটপটে স্বভাব দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

এরপরেই আছে মিঠাইয়ের দুই খুদে শিল্পী শাক্য এবং মিষ্টি। এতদিন সকলেই কথা বলতো শাক্যর জনপ্রিয়তা নিয়ে। তবে মিষ্টি আসার পর থেকে তার থেকেও কেউ চোখ ফেরাতে পারছেন না। অল্প দিনের মধ্যেই ধারাবাহিকে তাদের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে দর্শকদের মধ্যে।

এর পরে রয়েছে বোধিসত্ত্ব। কয়েকদিন আগেই শেষ হয়েছে জি বাংলায় এই ধারাবাহিক বোধিসত্ত্বের বোধবুদ্ধি। তবে ধারাবাহিকে তার ভূমিকায় যে খুদে শিল্পীকে দেখা গেছে তাকে দেখিয়ে দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন। এত ছোট বয়সেও এত পরিণত অভিনয় দেখে দর্শকরা হা হয়ে গিয়েছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh