বাংলা সিরিয়াল

আলাদাই খেলছেন লীনা পিসি! ‘একদিকে শিরিন অনুজ এর সম্পর্ক যেটা ভেঙে গিয়েও সংসারটা থেকে গেল, আরেক দিকে গুড্ডি যুধাজিৎ এর সম্পর্ক যেটা থেকে গিয়েও সংসারটা ভেঙে গেল’

বর্তমান সময়ে দাঁড়িয়ে সম্প্রচারিত হওয়া সব থেকে সমালোচিত এবং চর্চিত একটি ধারাবাহিক হল স্টার জলসা ‘গুড্ডি’। একটি পাহাড়ি মেয়ের পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে গল্প শুরু হলেও ধারাবাহিকে এসেছে একের পর এক নানান রকম টুইস্ট। বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যুধাজিতের সাথে বিয়ে হয়ে গিয়েছে গুড্ডির। অনুজ নিজেকে মারার চেষ্টা করেছে এই কারণে। এছাড়াও গুড্ডি নিজেও যুধাজিতের সাথে বিয়েটা নিজে থেকেই মেনে নেয়নি। নিজে নিজেই সিঁদুর পড়ে নিয়েছিল।

তবে এতসব কিছুর পরেও যুধাজিৎ গুড্ডিকে তার যোগ্য সম্মান দিয়েছে। ফলে যুধাজিৎয়ের চরিত্রের প্রতি দর্শকের একটা মায়া তৈরি হয়েছে। তাই দর্শক চাইছেন যেন এবার গুড্ডি সমস্ত কিছু ভুলে গিয়ে যুধাজিতের সাথে সংসার করে। অন্যদিকে শিরিন ইচ্ছে করে মিথ্যে কথা বলে গুড্ডিকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চেয়েছিল। সমস্ত সত্যিটা সামনে আসার পর অনুজ জানিয়ে দেয় যে সে আর শিরিনের সাথে থাকতে চায়না।

কিন্তু শিরিনের পেটে অনুজের সন্তান, ফলে এটা সম্ভব হয়নি। অনুজ সংসার করতে বাধ্য হয়েছে। আবার এখন গুড্ডি ট্রেনিংয়ের জন্য যুধাজিৎকে ছেড়ে চলে যায়। আর যাওয়ার সময় বলে যায় যে যুধাজিতের বাবা একদিন ফিরে আসনবেই। তাই অনেকেরই মত যে যুধাজিতের বাবা গুড্ডির হাত ধরে ফিরলেই ভালো হয়। যায় হোক এখন চারটে মানুষ পুরোই বিচ্ছিন্ন। কিন্তু এদের সবার জীবন এবার কী হবে? প্রশ্ন উঠছে দর্শকের মনে। আসন্ন পর্বে বোঝা যাবে যে কী হতে চলেছে।

এত সব ঘটনা দেখে সোশ্যাল মিডিয়াতে একজন নেটিজেন লিখেছেন, ‘একদিকে শিরিন অনুজ এর সম্পর্ক যেটা ভেঙে গিয়েও সংসারটা থেকে গেল,,, আরেক দিকে গুড্ডি যুধাজিৎ এর সম্পর্ক যেটা থেকে গিয়েও সংসারটা ভেঙে গেল,,, যুধাজিৎ সব কিছুর উর্ধ্বে উঠে গুড্ডির সাথে সম্পর্ক রেখেই দিল’।

তিনি আরো লেখেন, ‘যুধাজিৎ চরিত্রটা বরাবরই নিজের জায়গায় ঠিক থাকে,, আজ মায়ের বিরুদ্ধে গেলেও নিজের কাছে ঠিক থেকেছে সে,, গুড্ডি যাওয়ার মুহূর্তে বলে গেল একদিন যুধাজিৎ-এর বাবা ঠিক ফিরে আসবে,, এই ট্রেনিং-এর পরেই তার বাবা গুড্ডির হাত ধরে ফিরলে বেশ হয়,, দেখা যাক কি হয় চারটে জীবন চার দিকে ছড়িয়ে গেল এবার,,, দেখা যাক এরপর কীভাবে মিল হয় এদের’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh