বাংলা সিরিয়াল

ভালোবাসার মরশুমে দীপাকে লাল গোলাপ উপহার দিচ্ছে সূর্য! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন মোড় ঘোরানো দৃশ্যে চমকে গেলেন বাংলার দর্শক

কয়েক সপ্তাহ যাবত বাংলা ধারাবাহিকের টিআরপি রেটিংয়ে সর্বসেরা ধারাবাহিক হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ‘জগদ্ধাত্রী’ বেশ কিছু সপ্তাহে প্রথম স্থান অধিকার করলেও তাকে ভালোমতো টেক্কা দিয়ে নিয়মিত বেশ কয়েক সপ্তাহ ধরে প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিককে দেখানো হচ্ছে মিশকার করা ষড়যন্ত্রের কারণে সূর্য আর দীপা একে ওপরের থেকে অনেক দূরে রয়েছে। তবে এবার ধারাবাহিককে এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে আট বছর। একটা লম্বা লিপ। ছোট্ট সোনা-রুপা ধারাবাহিকের মধ্যমণি ছিল এবার তারাও বড় হয়েছে।

সোনা-রুপা চরিত্র দুটির জন্যই মূলত ধারাবাহিকের প্রতি আকর্ষণ বাড়ছে দর্শকের। মূলত তারা অপেক্ষা করছেন যে কবে সোনা-রুপার হাত ধরে আবার একসাথে হতে দেখা যাবে সূর্য দীপাকে। কিন্তু সূর্য দীপাকে এক হতে দেখার যে দৃশ্য বহুদিন ধরে আকাঙ্ক্ষা করে বসে আছেন দর্শক সেটা ধারাবাহিকের নির্মাতারা এখনো দেখাননি।

তবে সম্প্রতি ধারাবাহিকের এক নতুন ঝলক দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন অনুরাগের ছোঁয়ার অনুরাগীরা। কারণ দেখানো হয়েছে ভালোবাসার দিনে হাতে একগুচ্ছ গোলাপ নিয়ে সূর্য দাঁড়িয়ে আছে দীপার সামনে।

শুধু তাই নয় সেই একগুচ্ছ গোলাপ সে আবার তুলে দিচ্ছে দীপার হাতে। যদিও এই দৃশ্য দেখে দর্শকমহল কিছুই বিশ্বাস করতে পারছে না। কারণ যে সূর্য দীপা সামনে এলেই তাকে যা নয় তাই ভাবে অপমান করে সে আবার তাকে ফুল দেবে! এমন কী করে সম্ভব? এক্ষেত্রে প্রশ্ন উঠছে যে তাহলে কী সূর্য দীপার মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে? প্রসঙ্গত ধারাবাহিকে দেখানো হয়েছে সোনাকে খুঁজতে খুঁজতে সূর্য দীপার কাছে যায়। খুঁজেও পায় সেই বাগানের মধ্যেই। এবার কী টুইস্ট রয়েছে দর্শকদের জন্য তা আসন্ন পর্বে জানা যাবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh