বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীতে হতে চলেছে একেবারে ধামাকাদার পর্ব! উৎসবের মৃত্যু হয়নি তা প্রমাণ করে সকলের সামনে রাজনাথ মুখার্জির মুখোশ টেনে ছিঁড়ে দিল!

নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকটি শুরু হবার পর থেকেই একটু ভিন্ন স্বাদের গল্প বেশ পছন্দ করেছিলেন মানুষ। সাংসারিক কূট কাঁচালী থেকে বেরিয়ে ডিটেকটিভ ধর্মী গল্পের কারণে শুরু হওয়ার অল্প কয়েক দিনের মধ্যেই বেঙ্গল টপার হয় এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্র জগদ্ধাত্রির ভূমিকা অভিনয় করছেন। অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। অন্যদিকে নায়ক স্বয়ম্ভুর চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জীকে।

প্রথম থেকেই গল্পে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর রসায়ন বেশ পছন্দ করেছেন দর্শক। যদিও বর্তমানে এই ধারাবাহিক টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে নেমে রয়েছে দ্বিতীয় স্থানে। এখানে দেখানো হচ্ছে নায়ক নায়িকা দুজনেই পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের অফিসার। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে স্বয়ম্ভুর সৎ ভাই উৎসব বিভিন্ন ধরনের বেআইনি কাজকর্মের সাথে যুক্ত। আর তাকে ধরার জন্য উঠে পড়ে লেগেছে জগদ্ধাত্রী। সে যেভাবেই হোক উৎসবকে ধরতে চায়।

উৎসবকে যেদিন জগদ্ধাত্রী আরেস্ট করত সেদিন উৎসব তার দাদা স্বয়ম্ভু এবং বাবা রাজনাথ মুখার্জির সাহায্যে সে পালিয়ে যায়। রাজনাথ মুখার্জি উৎসবকে বাঁচানোর জন্য তাকে বিদেশে পাঠিয়ে দেয়। তারপর মিথ্যে খবর রটিয়ে দেয় যে উৎসব মারা গিয়েছে। ছয় তালার উপর থেকে নাকি উৎসবকে কেউ মেরে ফেলে দিয়েছে। যা শুনে খুব স্বাভাবিক ভাবেই তার মা এবং মেহেন্দি একেবারেই ভেঙে পড়েছে। কিন্তু জগদ্ধাত্রী আর কৌশিক মুখার্জি এ কথাটা মোটেই বিশ্বাস করতে পারছে না। জগদ্ধাত্রী বুঝতে পেরেছে যে এটা কোন একটা ষড়যন্ত্র।

কিন্তু আসন্ন পড়বে জগধাত্রী রাজনাথ মুখার্জির এই নোংরা চালকে ভেঙে দেবে। আসন্ন পর্বে দেখানো হবে যে জগদ্ধাত্রী উৎসবের বডি দেখে বলে দেবে যে এই বডিতে কিন্তু কোন আইডেন্টিফিকেশন মার্ক নেই। কারণ ছোটবেলায় উৎসব খেলতে গিয়ে পড়ে গিয়ে কেটে যায়, তার ডান হাতে সেই কাটা দাগ ছিল। এটা বলেই সে বৈদেহী মুখার্জির কাছে সমস্ত সত্যিই জানতে চায়। জগদ্ধাত্রী মুখে এই কথা শুনে সবাই অবাক হয়ে যায়। সে রাজনাথ মুখার্জিকে বলে শ্বশুর মশাই অনেক তো খেলা খেললেন এবার খেলাটা বন্ধ করুন। সুতরাং বোঝাই যাচ্ছে একেবারে ধুম তা না না না পর্ব হতে চলেছে আগামী দিনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh