বাংলা সিরিয়াল

টলি নায়িকাদের সঙ্গে অ্যাফেয়ারে জড়িয়েছেন কলকাতার যে ফুটবলাররা! জানেন বাংলার ফুটবলারদের সাথে বাংলার মেয়েদের ভালোবাসা কতো পুরনো?

হামেশাই দেখতে পাওয়া যায় বলিউডের কোন নায়িকা কিংবা কোন তারকা সন্তান প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের ক্রিকেটারদের সাথে। তেমনি এর আগেও আমরা বহুবার দেখেছি বাংলার বিভিন্ন মেয়েকে বাংলার ফুটবলারদের প্রেমে পড়তে। ঠিক উত্তম কুমারের নায়িকা তপতী যেমন প্রেমে পড়েছিলেন মোহনবাগানের ফুটবলারের। এই তালিকা নেহাত ছোট নয়। যাঁরা রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন, বদ্রু (সমর) বন্দোপাধ্যায় ও তপতী ঘোষ, রজত ঘোষদোস্তিদার-সোনালী চৌধুরী, অনীল দে -অনুভা গুপ্ত এবং প্রবীর দাস- গীতশ্রী রায়। আজকে আমরা আপনাদের এই কয়েকজনের কথা জানাবো।

১) বদ্রু (সমর) বন্দোপাধ্যায় ও তপতী ঘোষ : বদ্রু দেখতে একেবারে রাজপুত্রের মতো ছিলেন। সুগঠিত পেশীবহুল শরীর, গায়ের রং ফর্সা, টিকলো নাক। পুরীর সমুদ্র সৈকতে ভোরবেলা লাল রঙের হাফপ্যান্ট পরে খালি গায়ে দৌড়চ্ছিলের বদ্রু। তাঁকে প্রথম দেখেই মন দিয়ে বসেন তপতী। অভিনেত্রী তপতী অনেক সুপুরুষ নায়কদের সাথে কাজ করলেও ভালোবেসে ছিলেন শুধুই বদ্রু বন্দোপাধ্যায়কে। জানা যায় তপতীকে নিয়ে কালো রঙের একটি রোভার গাড়ি করে মাঠে আসতেন বদ্রু।

২) রজত ঘোষদোস্তিদার এবং সোনালী চৌধুরী : রজত এবং সোনালী দুজনেই নিজেদের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত থাকেন। বিয়ের বছর দুই আগে থেকে সম্পর্ক। কাজের ব্যস্ততার মধ্যে সময় করে নিতে হতো নিজেদের জন্য। রাত ১১ টার পর ডিনারে যেতে হতো তাঁদের। বিশ্বকাপের একটি অনুষ্ঠান সোনালী করেছিলেন বাংলার এই গোলকিপারের সাথে। অভিনেত্রীর ফুটবল সম্পর্কে দখল দেখে অবাক হয়েছিলেন রজত নিজেও। সোনালী যেমন বিশ্বফুটবল নিয়ে যথেষ্ট ওয়াকিবহল তেমনই রজত ও সোনালীর অভিনয় খুব মনোযোগ সহকারে দেখেন।

৩) অনীল দে এবং অনুভা গুপ্ত – মোহনবাগানের দাপুটে প্লেয়ার ছিলেন অনীল। রীতিমতো তাঁকে একবার সামনে থেকে দেখার জন্য মাঠে লোকেলোকারণ্য হয়ে যেতো। সেই সময় খেলা দেখতে অভিনেত্রী অনুভাও মাঠে আসতেন। যদিও তাঁদের বিয়ে হয়নি। এমন কী প্রেমটাও বেশি দিন টেকেনি। পরবর্তীকালে প্রায় ১০ বছরের ছোট রবি ঘোষের সাথে গাঁটছড়া বাঁধেন অনুভা। অন্যদিকে অনীলও সংসার পাতেন অন্য কারোর হাত ধরে।

৪) প্রবীর দাস এবং গীতশ্রী রায় : অভিনেত্রী গীতশ্রী রায় বাংলার ছোট পর্দার জগতে অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। বলা যায় বেশ পরিচিত মুখ তিনি। অন্য দিকে প্রবীর হলে বেঙ্গালুরু এফসি এবং বাংলার ফুটবলার। একে অপরের সাথে সম্পর্কে জড়িয়েছেন এই দুই তারকা।

বলা বাহুল্য আজ নতুন নয়, যুগ যুগ ধরে বাংলার মাঠের ফুটবল খেলোয়ারদের সাথে অভিনেত্রীদের বেশ ভালই জানাশোনা ছিল। সম্পর্ক পৌঁছত প্রেম পর্যন্ত। সেগুলোর কোনো পরিণতি পেয়েছে কোনো ত পায়নি। তবে এ কথা অস্বীকার করা যাবে না যে বাংলার মাঠের সাথে বেশ ভালই যোগ রয়েছে অভিনেত্রীদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh