বাংলা সিরিয়াল

‘সেই আগের তেজ, পূর্বের ন্যায় গলার স্বর, আগুন জ্বলা চোখের চাউনি দুজনের, বেশ ভালো লাগছে’- ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে প্রতীকের এন্ট্রিতে উচ্ছসিত অনুরাগীরা! তাহলে পোখরাজ কী ভিলেন হয়ে যাবে?

বর্তমানে স্টার জলসা অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘এক্কাদোক্কা’। ধারাবাহিকের সাধারণ জনপ্রিয়তা তো ছিলই কিন্তু বর্তমানে আনা হয়েছে একটা নতুন মোড়। পোখরাজ আর রাধিকার জীবনে এসেছে নতুন চরিত্র ডক্টর গুহ। এই চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা প্রতীক সেনকে। প্রতীকের এন্ট্রিতে জনপ্রিয়তা যেন আরো বেশি বাড়ছে ধারাবাহিকের।

ধারাবাহিকের মুখ্য চরিত্র রাধিকা এবং পোখরাজের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোনামনি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিক। দুই পরিবারের রেষারেষি করেও নিজেদের ভালবাসাকে পূর্ণতা দিয়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হন দুজনে। কিন্তু এখন সেটা ভেঙে গিয়েছে। অন্যদিকে বর্তমানে দেখানো হচ্ছে প্রতীকের এন্ট্রি হয়েছে নতুন চরিত্র ডক্টর গুহর ভূমিকায়। এর আগে আমরা ‘মোহর’ ধারাবাহিকে প্রতীক এবং সোনামনির জুটি দেখেছিলাম। বলা বাহুল্য মোহর এবং প্রফেসর শঙ্খর জুটি ক্রেজ তৈরি করে রেখেছে বাংলার দর্শক মহলে।

প্রসঙ্গত ‘মোহর’ ধারাবাহিকের অনুরাগীরা চেয়েছিলেন প্রতীক এবং সোনামণিকে আবার একসাথে এক পর্দায় দেখতে। সেটা না হয়ে প্রতীক কামব্যাক করেছিলেন ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। অন্যদিকে সোনামণি কাম ব্যাক করেছিলেন ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকের হাত ধরে। তাই স্বাভাবিকভাবেই সোনামণি এবং প্রতীককে আবার ‘এক্কাদোক্কা’ ধারাবাহিক একসাথে দেখে বেশ খুশি হয়েছেন দর্শক। যদিও নেটাগরিকদের মধ্যে বর্তমানে দুটি ভাগ হয়ে গিয়েছে।

প্রথম ভাগ যারা এই জুটিকে একসাথে ফিরে পেয়ে ভীষণ খুশি। অন্য ভাগ যারা পোখরাজের পক্ষে কথা বলছেন। তাদের বক্তব্য এবার কী তবে ‘আলতাফড়িং’ ধারাবাহিকের মত পোখরাজকে ভিলেন করে দিয়ে প্রতীককে নায়ক করে দেওয়া হবে? তাই রাধিকা পোখরাজ জুটির অনুরাগীরা প্রতীককে নিয়ে তীব্র বিরোধিতা করছেন। যদিও প্রতীক সোনামনি জুটির ভক্তদের মধ্যে একজন সোশ্যাল মিডিয়াতে লেখেন, ‘সেই আগের তেজ,, পূর্বের ন্যায় গলার স্বর,,, আগুন জ্বলা চোখের চাউনি দুজনের,,, বেশ অন্যরকম মোড় এক্কাদোক্কায়,,, বেশ ভালো লাগছে ওই পোখরাজ এর দুই কাকা থেকে বেরিয়ে এই ট্রেকটা’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh