বাংলা সিরিয়াল

শ্বেত শুভ্র পোশাকে যেন সাক্ষাৎ মা সরস্বতী, সোশ্যাল মিডিয়ায় মোহময়ী লুকে ধরা দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা,

মিঠাই ধারাবাহিকে নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা সকলের কাছে অত্যন্ত প্রিয়। ডান্স বাংলা ডান্স এর থেকে যাত্রা শুরু হয় এর পরেই টেলিভিশনের পর্দায় একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে তাকে, তার অভিনয় দর্শকদের মন ছুঁয়েছে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন।

বর্তমানে ঐন্দ্রিলা মিঠাই ধারাবাহিকে নিপার চরিত্র অভিনয় করছে। সম্প্রতি একটি ফটোশুটের মাধ্যমে ধরা দেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে দুধ সাদা রঙের পোশাকে সেজেছেন তিনি। মাঠের চুল সুন্দর করে বেঁধে চূড়ার মত করে ফুল দিয়ে সাজিয়েছেন। সাথে রয়েছে গলা ভরাট করা গয়না। চোখে স্মোকি আইশ্যাডো এবং ঠোঁটে লিপস্টিক। সব মিলিয়ে অভিনেত্রীকে অসাধারন সুন্দরী লাগছিল।

ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবে ঐন্দ্রিলা অংশগ্রহণ করেছিল। তার পরেই ডান্স বাংলা ডান্সের খুদের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে তাকে। এরপর জি বাংলার খনার বচন, করুণাময়ী রানী রাসমণি সহ আরো অন্যান্য ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে সকলের নজর কেড়েছিল ঐন্দ্রিলা। বর্তমানে মিঠাই ধারাবাহিকেও সবথেকে ছোট সদস্য সে যার ফলে সকলের ভালোবাসা পায়, সকলের সঙ্গেই তার বেশ ভালো সম্পর্ক।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

Back to top button

Ad Blocker Detected!

Refresh