টলিউড

‘সাহসী পোশাকে সমুদ্রের ধারে ঘুরছেন সাংসদ’! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো অভিনেত্রী মিমি চক্রবর্তীর স্বল্প পোশাকের ফটো

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানান আপডেট কমাগত দিতে দেখা যায় টলিউড অভিনেত্রী তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীকে। যেমন কিছুদিন আগেই অনুগামীরা জানতে পেরেছিলেন শত ব্যস্ততার মধ্যেও জলপাইগুড়িতে মামার বাড়ি বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। মামার বাড়িতে ঘুরে বেড়ানোর নানান ফটো সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার সমুদ্রের ধারে বেড়াতে যেতে দেখা গেল অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে তার সমুদ্রের ধারে বিকিনি পরা ফটো। তবে নেটিজেনদের একটি বড় অংশের কাছে সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে। সাংসদ হিসেবে তিনি তার দায়িত্ব পালন না করে সমুদ্রের ধারে সাহসী পোশাকে ঘুরছেন, তার বিরুদ্ধে এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছে অনেককেই। তবে পাল্টা মুখ খুলেছেন অভিনেত্রীর অনুগামীরা।

তারা জানিয়েছেন সাহসী পোশাকেও নিজের স্টাইল বজায় রাখতে সক্ষম হয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে কার সাথে অভিনেত্রী সমুদ্রের ধারে বেড়াতে গিয়েছেন তা কিন্তু এখনও তিনি ফাঁস করেননি সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তিনি কোথায় বেড়াতে গিয়েছেন তা এখনো অজানা রয়েছে অনুগামীদের। তবে এদিন সমুদ্রের ধারের অভিনেত্রীর ফটো দেখে অনুগামীদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছেন ছবি থেকে বেশ বোঝা যাচ্ছে নিজের অবসর দারুণ উপভোগ করছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button