বাংলা সিরিয়াল

উনুনে গুল দেওয়া থেকে রুটি বানানো! বস্তির গরিব শ্বশুরবাড়িতে কাজ করতে করতে নাজেহাল বড়লোক চড়ুই, বাধ্য হয়ে বাড়ি থেকে পালাল সে! ‘ধূলোকণা’ ধারাবাহিকে জমজমাট পর্ব

বর্তমানে জমজমাট হয়ে উঠেছে স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিক। দীর্ঘ কয়েকমাস ধরেই এই ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের পর্দায়। আর ধারাবাহিক শুরুর কয়েক দিনের মধ্যেই দর্শকের প্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে চড়ুইয়ের চক্রান্তের জন্য ফুলঝুরি এবং লালনের বিয়ে হবার বদলে বিয়ের মন্ডপের চড়ুই এর সাথে লালনের বিয়ে হয়ে যায় যার ফলে বাধ্য হয়ে লালন চড়ুইকে নিয়ে তার বাড়িতে যেতে হয় এবং ফুলঝুরি নিজের মতো করে জীবন কাটাতে থাকে এইসবের মাঝেই। মাঝে দর্শক খুবই বিরক্ত হয়ে উঠেছিল এই ধারাবাহিকের প্রতি। কারণ ধারাবাহিকে চড়ুই এবং লালনের বিয়ের পরেও ফুলঝুরির ন্যাকামো সহ্য করতে হচ্ছিল।

ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও মুক্তি পেয়েছে যেখানে দেখা গিয়েছে ফুলঝুরি কে কিডন্যাপ করে নিয়ে যাচ্ছে চড়ুই এর লোক। ঐদিকে ফুলঝুরি কে বাঁচানোর জন্য ছুটে যায় লালন। আগামী পর্বে কি দেখানো হবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছে দর্শক। কিন্তু এরই মাঝে ধারাবাহিকে জমজমাট পর্ব দেখানো হয়। অংকুরের বাবা-মা ফুলঝুরি দের বাড়িতে এসে ফুলঝুরি সঙ্গে সম্বন্ধ ঠিক করে। তখনই লালন জানায় যে ফুলঝুরি বস্তিতে মানুষ হয়েছে। কিন্তু অংকুরের পরিবার জানিয়ে দেয় এতে তাদের কোনো অসুবিধা নেই। এদিকে ফুলঝুরি বিয়ে করে বিদেশ চলে যাবে শুনে চড়ুই একেবারে হিংসায় জ্বলে পুড়ে মরে যায়। আবারো ফুলঝুরির পেছনে তার ক্ষতি করার চেষ্টা করে।

এদিকে লালনকে বিয়ে করে বস্তিতে আসার পর থেকেই নানান কাজ করতে করতে নাজেহাল হয়ে পড়ছে চড়ুই। আর লালন এবং তার মাকে নানান কথা শোনাচ্ছে। লালনের দিদি ও এবারে চড়ুই এর সমস্ত কীর্তিকলাপ ফাঁস করে দেয়। আর চড়ুই এর আসল মুখোশ টা সকলের সামনে টেনে খুলে দেয়। এবার এই জমজমাট পর্ব দর্শকদের বেশ পছন্দ হয়েছে। এতদিন তারা এটাই চাইছিল এবারে শুধু দেখার অপেক্ষা আগামী দিনে কি হতে চলেছে।

Back to top button