বাংলা সিরিয়াল

সামনে সাজানো প্রচুর বাঙালি খাবার! জামাই ষষ্ঠীর জমজমাট ভুরিভোজ, শ্বশুর বাড়িতে জমিয়ে খাওয়া দাওয়া করলেন ‘পিলু’ ধারাবাহিকের রঙ্গন অর্থাৎ অভিনেতা রুদ্রজিৎ

আজ জামাইষষ্ঠী। সকল জামাইদের শ্বশুর বাড়িতে ভুরিভোজের দিন। এইদিন সকল জামাইরাই নিজেদের শ্বশুর বাড়ি যায় এবং শ্বাশুড়িরা জামাইদের পাত পেরে খাওয়ান। তবে যাদের প্রথমবছর জামাই ষষ্ঠী অর্থাৎ যারা নতুন জামাই তাদের আদর আপ্যায়ন আলাদা রকমই হয়ে থাকে। সেরকমই এই বছর টলিউড ইন্ডাস্ট্রিতে এক ঝাঁক নতুন জামাই রয়েছে যারা এই বছর প্রথম জামাই ষষ্ঠী করতে যাবেন।

সেরকমই একজন হলো পিলু ধারাবাহিকের রঙ্গন অর্থাৎ অভিনেতা রুদ্রজিৎ। গতবছর রুদ্রজিৎ এবং অভিনেত্রী প্রমিতা আইনিভাবে রেজিস্ট্রি ম্যারেজ করেন। টেলিভিশনে কাজ করতে করতেই দুজনের আলাপ। জি বাংলার সাত ভাই চম্পা ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই দুজনের আলাপ সেখান থেকেই একে অপরকে ভালো লাগে এবং প্রেম শুরু হয় তাদের। বর্তমানে বাস্তবের এই জুটি কে পিলু তেও অভিনয় করতে দেখা যাচ্ছে।

এইবছর এটি রুদ্রজিৎ এর দ্বিতীয় জামাই ষষ্ঠী। সম্পূর্ণ বাঙালি খাওয়ার দাওয়ার দিয়ে সাজানো ছিল আজকের মেনু। সব নিয়ম কানুন মেনেই পালন করা হয়েছে জামাই ষষ্ঠী। সঙ্গে ছিলেন প্রমিতাও। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন দুজনে। ছবিতে দেখা যাচ্ছে সামনে সাজানো রয়েছে পোলাও, মাংস, মাছ, নানান ধরনের মিষ্টি, দই ইত্যাদি। দুজনে দুজনকে জড়িয়ে বসে রয়েছে।

Back to top button