টলিউড

‘পেছন থেকে ধোঁয়া দিয়ে ওড়ানো হয়নি শ্যাম্পু করা চুল’! মতের অমিল হয়ে এবার ‘চিনেবাদাম’ মুক্তির আগেই সিনেমা থেকে সরে দাঁড়ালেন অভিনেতা যশ দাশগুপ্ত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা দেখতে পেয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্তের আগামী সিনেমা ‘চিনেবাদামে’র ট্রেলার। সিনেমাটি বড় পর্দায় দেখার জন্য বলাই বাহুল্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অভিনেতার অনুগামীরা। তবে আজ তাদের জন্য সামনে এল এক চূড়ান্ত দুঃসংবাদ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের জানিয়ে দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত যে আগামী ছবি ‘চিনেবাদামে’র সঙ্গে নিজেকে জড়িয়ে রাখতে চান না তিনি।

যে কারণে সিনেমাটির সঙ্গে সমস্ত রকম সম্পর্ক ত্যাগ করেছেন তিনি। তবে তার পাশাপাশি অভিনেতা জানিয়েছেন যেহেতু কঠোর পরিশ্রম করে সিনেমাটির শুটিং করেছিলেন তাই সিনেমার জন্য শুভকামনা রয়েছে তার। তবে কি কারণে তিনি সিনেমা থেকে সরে দাঁড়ালেন তা স্পষ্ট করেননি যশ দাশগুপ্ত। কিন্তু পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে সিনেমার পরিচালক শিলাদিত্য মৌলিককে।

তিনি জানিয়েছেন কিভাবে সিনেমাটি তৈরি হবে তা আগে থেকে জানার পর সিনেমা করতে রাজি হয়েছিলেন যশ দাশগুপ্ত। তবে সিনেমার শুটিং চলাকালীন নানান রকম পরিবর্তন আনতে চেয়েছিলেন তিনি গল্পে। পাশাপাশি একটি দৃশ্যে কেন একটি কালো ছেলেকে নেওয়া হয়েছে সে প্রশ্ন নাকি তুলেছিলেন যশ দাশগুপ্ত। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি স্বীকার করেননি অভিনেতা বরং জানিয়েছেন প্রয়োজন পড়লে পরে সরে দাঁড়ানোর কারণ ফাঁস করবেন তিনি।

Back to top button